সোনারগাঁয়ে নবনির্বাচিত সাংসদ কায়সারকে গণ সংবর্ধনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে নবনির্বাচিত সাংসদ কায়সারকে গণ সংবর্ধনা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত কে গণসংবর্ধনা দেয়া হয়েছে। 


শুক্রবার(১২ জানুয়ারী) বিকেলে উপজেলার বারদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বারদী পরিষদ মাঠে এ সংর্বধনা দেয়া হয়।


সংর্বধনা অনুষ্ঠানে সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন,বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে মডেল সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ।


তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে সংসদ সদস্য বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামো উন্নয়ন করা । এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন কাজ করবেন না যে কাজে সোনারগাঁবাসীর অকল্যান হয় এমন কাজ করবেন না যে কাজ করে শান্তিতে থাকা মানুষগুলো অশান্তিতে থাকে। এমন কাজ করবেন না যে কাজ করলে দলের বদনাম হবে দলের ভাবমুর্তি নষ্ট হবে। কারণ দল আপনার কোন অন্যায় কাজের দায় নিবে না সুতরাং কাজ করার আগে দল ও দলের নেতাকর্মী এবং সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করবেন। আগামীতে যেসব জায়গায় রাস্তা-ঘাট, স্কুল প্রতিষ্ঠান, ব্রিজ,কালবার্ট নেই সেই সব এলাকায় আমি নিজে গিয়ে কাজের তালিকা তৈরী করে সে কাজগুলো করবো ইনশাআল্লাহ ।


সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের আরোও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুল রশিদ মোল্লা, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বারদী ইউপির সাবেক চেয়ারম্যান জহিরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগ যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭