সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত


মোঃ নুর নবী জনিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  উপজেলায় আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার করা হয়েছে।


বুধবার (১০ জানুয়ারী) উপজেলার পিরোজপুর ইউপির ৫ নং ওয়ার্ড চেঙ্গাকান্দি গ্রামে বড়জাহান মোল্লার বাড়ি থেকে আজিজ প্রাধানের বাড়ি পর্যন্ত প্রায় ১০০ ফুট রাস্তা সংস্কার করা হয়। 


এর আগে চেয়ারম্যান মাসুম এক সংবাদকর্মীর মাধ্যমে বিষয়টি জানতে পেরে সাথে সাথেই রাস্তা সংস্কারের উদ্যোগ গ্রহণ করেন ।


এলাকাবাসী জানায়, অতি বৃষ্টির কারণে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় জনদুর্ভোগে পড়েন স্থানীয় এলাকাবাসীসহ যানবাহনচালক ও পথচারীরা। জনদুর্ভোগ লাঘবে ও রাস্তার বড়ধরনের ভাঙ্গন ঠেকাতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সরকারি বরাদ্দের অপেক্ষা না করে নিজেস্ব অর্থেই রাস্তাটি সংস্কার করান।


এ বিষয়ে জানতে চাইলে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে নই, একজন মানুষ হিসেবই মানুষের প্রযোজনে নিজেকে উজাড় করে দিতে চেষ্টা করি সবসময়।একটি রাস্তা ক্ষতিগ্রস্ত অবস্থায় ছিল। মূলত জনদুর্ভোগ নিরাময়ের জন্য আমার এই প্রচেষ্টা। এসময় তিনি সমাজের অন্য সকল বিত্তশালীদেরও সামাজিক ও ধর্মীয় কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭