নারায়ণগঞ্জে গ্যাস লিকেজে বিস্ফোরণ,একই পরিবারের ৪ জন দগ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজে বিস্ফোরণ,একই পরিবারের ৪ জন দগ্ধ


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


শনিবার ( ১৬ডিসেম্বর)  দিবাগত রাত ১২টার দিকে ফতুল্লা থানার কাশিপুর খিলমার্কেট এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় এই দুর্ঘটনা ঘটে।


এতে দগ্ধ হন সুলতান মিয়া (৬২), তার স্ত্রী শাহিদা খাতুন (৫০), ছেলে স্থানীয় "গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুল" এর শিক্ষক নবী হোসেন (২৯) ও আরেক ছেলে অটোরিকশার মেকানিক আলী হোসেন (২৭)


দগ্ধ নবী হোসেন জানান, চারতলা বাড়িটির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন তারা। প্রতি রাতেই তার ছোট ভাই আলী হোসেন কাজ শেষ করে বাসায় ফিরে গরম পানি করে গোসল করেন। গতরাতেও সে বাসায় ফিরে পানি গরম করার জন্য রান্নাঘরে যান। সেখানে গিয়ে আগুন জ্বালাতেই বিস্ফোরণ হয়। এতে ঘুমন্ত অবস্থায় থাকা তার বাবা-মা, তিনি এবং রান্নাঘরে থাকা তার ছোট ভাইয়ের শরীরে আগুন ধরে যায়। পরে নিজেরাই বাসা থেকে দৌড়ে বাইরে বের হন।


পরবর্তীতে প্রতিবেশীরা তাদের শরীরের আগুন নিভিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আজ ভোরে তাদেরকে ঢাকায় নিয়ে আসা হয়।


ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, শাহিদা খাতুনের শরীরের ৫৩ শতাংশ, নবীর ২২ ও আলীর ২০ শতাংশ পুড়ে গেছে। তাদের ৩ জনকে ভর্তি রাখা হয়েছে। আর সুলতান মিয়ার শুধু মুখমন্ডলে সামান্য দগ্ধ হয়েছে। তাকে অবজারভেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭