ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের হরতাল বিরোধী শান্তি মিছিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের হরতাল বিরোধী শান্তি মিছিল


মোঃ নুর নবী জনিঃ
-জামায়াত-বিএনপির হরতাল, আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়নগঞ্জ সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের হরতাল বিরোধী শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।



রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর,মোগরাপাড়া চৌরাস্তা ও মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় সোনারগাঁ উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তিপূর্ণভাবে মিছিল করেন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।


মিছিলটি মহাসড়কের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিল থেকে হরতালের নামে বিএনপির আগুন সন্ত্রাসীর বিরুদ্ধে বিভিন্ন হুঁশিয়ারি শ্লোগান দেয়া হয়।


এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, জামায়াত বিএনপির নৈরাজ্য ও আগুন সন্ত্রাস থেকে জনগনের জানমাল রক্ষায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় রাজপথে থাকবে। তিনি বলেন, এই অবৈধ হরতালে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা রাজপথে রয়েছেন।ইনশাল্লাহ আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে বলেও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।


এসময় হরতাল বিরোধী শান্তি মিছিলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭