ফখরুল সাহেব নির্বাচনে না এলে আমও যাবে, ছালাও যাবে, দুটাই হারাবেন-ওবায়দুল কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

ফখরুল সাহেব নির্বাচনে না এলে আমও যাবে, ছালাও যাবে, দুটাই হারাবেন-ওবায়দুল কাদের


মোঃ নুর নবী জনিঃ
- আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার স্বপ্ন দেখিয়ে কোনো লাভ নেই। ফখরুল সাহেব, দিল্লি বহুদূর। ক্ষমতার পথ আপনারাই বন্ধ করে দিয়েছেন। পিটার হাস কী করবেন? ভিসানীতি দেবেন? নিষেধাজ্ঞা দেবেন? পিটার হাস সাহেবের মুরুব্বিদের সঙ্গে আমাদের কথা হয়ে গেছে। আমেরিকার মুরুব্বি যারা, তাদের সঙ্গে কথাবার্তা শেষ। উচ্চপর্যায়েও কথাবার্তা হয়ে গেছে। তলেতলে যখন সব শেষ, তখন আর এসব করে লাভ কী? পিটার হাসকে দেখিয়ে নির্বাচন বন্ধ করবেন, ঢাকায় তাণ্ডব করবেন, সেই খেলা খেলতে দেব না। সেই খেলা সন্ত্রাসের খেলা, বিএনপিকে সেই খেলা খেলতে দেব না। খেলা বন্ধ করতে এই নারায়ণগঞ্জের নেতাকর্মীরাই যথেষ্ট।  



শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের কাঁচপুরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী মুলক কর্মকাণ্ডের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, এখন কোয়ার্টার ফাইনাল, সামনে সেমিফাইনাল, ফাইনাল হবে জানুয়ারিতে। খেলা হবে সারা ঢাকায়, খেলা হবে চট্টগ্রামে, খেলা হবে সিলেটে, খেলা হবে রাজশাহীতে, খেলা হবে বরিশালে, খেলা হবে খুলনায়, খেলা হবে সারা বাংলায়। ঠিক আছে? ফাইনাল পর্যন্ত খেলতে হবে। এখনই ক্লান্ত হলে চলবে না। তিনি বলেন, মির্জা ফখরুলের সর্বশেষ বক্তৃতা শুনে মনে হলো, তিনি এখনো তত্ত্বাবধায়ক সরকারের মরা লাশ নিয়ে টানাটানি করছেন। তত্ত্বাবধায়ক সরকার মরা লাশ। আজিমপুরের গোরস্তানে চিরনিদ্রায় শায়িত। গোরস্তান থেকে ফখরুল এখন ওই মরা লাশ টেনে আনছেন। এই মরা লাশে মুক্তি আসবে না।বলেন, নির্বাচন হবে বাংলাদেশে। বঙ্গবন্ধুর কন্যা বেঁচে থাকলে এই দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। নির্বাচন হবে, শান্তিপূর্ণ হবে। এদেশে নজিরবিহীন উন্নয়ন করেছেন শেখ হাসিনা। এদেশে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন শেখ হাসিনাই করবেন। ফখরুল সাহেব নির্বাচনে না এলে আমও যাবে, ছালাও যাবে, দুটাই হারাবেন। দুনিয়াব্যাপী আপনারা বদনাম করেছেন, দেশে দেশে বদনাম করছেন, বদনাম গোছানোর জন্য শেখ হাসিনা এমন নির্বাচন করবেন, যে নির্বাচন হবে নজিরবিহীন। ফখরুল সাহেব হারালে আর পাবেন না।

তিনি বলেন, প্রস্তুত থাকতে হবে, সবদিক থেকেই খেলা হবে। ওরা ফাউল করবে, ফাউলের জবাব দিতে হবে। লালকার্ড দেখাতে হবে। 


শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,আ.লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক,যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এম.পি, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম.পি, সাংগঠনিক সম্পাদক এস. এম. কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ. কে. এম শামীম ওসমান এম.পি,  নাঃগঞ্জ সিটি মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী,  বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এম.পি, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাঃ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাঃ সম্পাদক আফজালুর  রহমান বাবু,বাংলাদেশ মহিলা আ.লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এম.পি, সাঃ সম্পাদক শবনম জাহান শিলা, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাঃ সম্পাদক শেখ৷ ওয়ালী আসিফ ইনান,সোনারগাঁ উপজেলা আঃলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া। 



নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল,সোনারগাঁ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও সোনারগাঁ উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আ.লীগের ১নং সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,বাংলাদেশ আ. লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু,সোনারগাঁ উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনি,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। 



এ ছারা আরো উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সা.সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ ওমর,উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মোস্তাফা কামাল নিলু,ইউপি চেয়ারম্যান  হুমায়ুন কবির ভূইয়া, লায়ন বাবুল, আল আমিন সরকার, এ্যাড. নুর জাহান, সাবেক ভাইস চেয়ারম্যান রুমা,মাসুম বিল্লাহ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদসহ আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭