সোনারগাঁয়ে সরকারি রাস্তার কাজে বাধা,জি কে শামীমের ভাই নাসিম অবরুদ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

সোনারগাঁয়ে সরকারি রাস্তার কাজে বাধা,জি কে শামীমের ভাই নাসিম অবরুদ্ধ


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নে চরভুলুয়া গ্রামে স্থানীয় ইউপি সদস্য ফজলুল হকের আবেদনের পরিপ্রেক্ষিতে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উক্ত রাস্তাটি বরাদ্দ দিয়ে দ্রুত কাজ নির্মাণ কাজ শুরু হয়। 

অত্র এলাকার ৩ গ্রামের মানুষের যাতায়াত সুবিধা বিবেচনায় রাস্তাটি হলে ৪ গ্রামের মানুষ উপকৃত হবে। কিন্তু বাধা সৃষ্টি করেন দূর্নীতিবাজ ও কারগারে আটক জিকে শামীমের ভাই নাসিম, তিনি আজ ভোরে পাশ্ববর্তী ইউনিয়নের কিছু বহিরাগত সন্ত্রাসী শাহ আলম, পিতা আবু সাইদ, মোঃ লিয়াকত, পিতা মৃত ওমর আলী, আমিনউদ্দিন পিতা আঃ আহাদ দেওয়ান,মোঃ ফেরদৌস পিতা মৃত আঃ সোবহান ভূইয়া, বাতেন পিতা হযরত আলী, অসিত ভূইয়া পিতা আঃ মান্নান ভূইয়া, দিলীপ ভূইয়া পিতা আঃ মান্নানসহ কিছু বহিরাগত লোকজন সকাল ৮ টায় ১৫০ জন মাটি কাটার লেবার নিয়ে জোড় পূর্বক রাস্তা কাটা শুরু করে। 

পরে এলাকার মহিলা পুরুষ বাধা দিতে যায় তাদের উপর হামলা ও শারীরিকভাবে লাঞ্ছিত করে, বেগতিক অবস্থা দেখে এলাকায় মসজিদে মাইকিং করা হলে ৩ গ্রামের নারী পুরুষ সবাই জড়ো হয়ে জি কে শামীমের ভাই নাসিমকে অবরুদ্ধ করে রাখে। তাৎক্ষণিক সোনারগাঁ থানার পরিদর্শক রাজু আহমেদ ও এলাকার মুরুবিদের সহযোগীতায়  তাকে নিরাপদ স্থানে নেওয়া হয়।

এই ঘটনা জানানার পর মঙ্গলবার দুপুরে পরে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি সরেজমিনে রাস্তাটি পরিদর্শন করেন।

এসময় উপস্থিত এলাকার হাজারও নারী পুরুষসহ উত্তেজিত জনগণকে আশ্বস্ত করেন এবং বলেন যারা এই এলাকার নারী পুরুষের উপর হামলা ও লাঞ্ছিত করেছে তাদের আইনের আওতায় আনা হবে। সে যতবড়  প্রভাবশালী নেতা হউক তাকে ছাড় দেয়া হবে না আগামী ২ মাসের মধ্যে এই রাস্তা আরসিসিকরন করা হবে। 

এলাকাবাসী জানান ,জি কে শামীমের ভাই নাসিম এখানে জমিতে রাস্তা যাতে না করে তাহলে জমির দাম অনেক বেড়ে যাবে তাই তিনি এই রাস্তার কাজ করতে দেন না কারণ রাস্তাটি হলে কম দামে জমি কিনবে তাই তিনি রাস্তা করতে দিচ্ছে না। 

এ বিষয় স্থানীয় ইউপি সদস্য ফজলুল হক জানান, আমি সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাজ থেকে কাজ এনে আমি জনগণের কন্যাণে কাজ করছি যাতে সাধারণ মানুষ রাস্তাটি হলে, জনগণ উপকৃত হবে। আজ লেবারা রাস্তাটি কাজ করতেছে কিন্তু দূর্নীতিবাজ ও কারগারে আটক জি কে শামীমের ভাই নাসিম বাধা সৃষ্টি করেন এবং আমার বাড়িতে ভাঙচুর ও হামলা চায়। পরে  এলাকাবাসী উদ্ধার করেন।

পরে এলাকার ইউপি সদস্য ও মুরুব্বীদের সাথে নিয়ে মুনাজেতের মধ্যমে রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

সবার সম্মতিক্রমে তাকে এলাকার সবাই তাকে অবাঞ্চিত ঘোষণা করে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু  জাবেদ রায়হান, মাসুদুর রহমান মাসুম, আমীন হোসেন মেম্বার, আবুল হোসেন মনির মেম্বার, মোতালিব ভূইয়া মেম্বার, জাকির সরকার, দেলোয়ার হোসেন মেম্বার, সাইফুল ইসলাম মেম্বার, রুহুল আমিন মেম্বার সাকিব হাসান মেম্বার, এলাকাবাসী ও জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭