সোনারগাঁয়ে স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম,থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ জুন, ২০২৩

সোনারগাঁয়ে স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম,থানায় অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর এবং অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও নারীসহ ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার রাতে উপজেলার সনমান্দী ইউনিয়নের চেংগাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।এঘটনায় রহিমা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনকে অজ্ঞাত নামা বিবাদী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিবাদীরা হলো:-১/জামাল ২/ নুর বাহাদুর ৩/ নুর মোহাম্মদ ৪/ নুর জাহান ৫/ সালমা ও অজ্ঞাত  ৪/৫ জন।

থানায় লিখিত অভিযোগ জানা যায়, পূর্ব শত্রুতা ও জমিজমা বিরোধ কে কেন্দ্র করে চেংগাকান্দি গ্রামের রহিমার সঙ্গে একই এলাকার মৃত রহমত আলীর ছেলে জামালের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে শনিবার রাতে জামালের নেতৃত্বে নুর বাহাদুর,নুর মোহাম্মদ, নুর জাহান,সালমাসহ আরোও  ৪/৫ জন মিলে দাঁ, চাপাতি,লোহার রড, লাঠিসোঁটা নিয়ে রহিমার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় বাঁধা দিতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন রহিমার স্বামী মোহাম্মদ আলী সিদ্দিক তার ছেলে মারুফকে বেধড়ক পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকার শুনে চাচা ইকবাল,নুরুদ্দিন ও নুর হোসেন এগিয়ে আসলে পূর্বপরিকল্পিতভাবে এলোপাতাড়ি  কুপিয়ে জখম করে। এসময় বিবাদীদের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭