আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টিকে আবারও নির্বাচিত করে প্রধানমন্ত্রীর উন্নয়নের দ্বারা অব্যাহত রাখুন - এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ জুন, ২০২৩

আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টিকে আবারও নির্বাচিত করে প্রধানমন্ত্রীর উন্নয়নের দ্বারা অব্যাহত রাখুন - এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে মালিপাড়া প্রাইমারি স্কুল মাঠে এ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি  আশরাফুল ইসলাম মাকসুদ ভুইয়ার সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি।

দ্বি-বার্ষিক সম্মেলনে জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোতালেব মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধার সম্পাদক মোঃ বেলাল হোসেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি মিসেস ডালিয়া লিয়াকত, নাঃগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ্ সানু, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল,সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ আব্দুর রউফ, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম.এ জামান। 

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, মহান আল্লাহ পাকের ইচ্ছায় সোনারগাঁয়ে বিগত সারে ৯ বছর ধরে আমি আপনাদের খাদেম হিসেবে খেদমত করার চেষ্টা করেছি,আগামীতে আল্লাহ পাক যদি তৌফিক দান করেন আবারও খেদমত করবো, জামপুর ইউনিয়ন বাসীর নিকট কৃতজ্ঞতা জানাই। সোনারগাঁ উপজেলার উন্নয়নের জন্য আমি ঘরে থাকি না,কারন আমি কখনো জানাতাম না আমি কখনো সোনারগাঁ উপজেলার এমপি হবো। আল্লাহ আমাকে যেহেতু এ উপজেলা দায়িত্ব দিয়েছেন আমি সোনারগাঁ উপজেলার স্কুল,কলেজ, মাদ্রাসা,মন্দির, এতিমখানা, রাস্তা ঘাট, ব্রিজ গুলো খুঁজেছি কোথায় কি কাজ করলে উপজেলার উন্নয়ন হবে সেদিকে আমি চিন্তা ভাবনা করেছি। এবং ১৪২টি স্কুল কলেজের নতুন ভবন এবং ব্রিজ করেছি। সোনারগাঁ উপজেলার সব গুলো রাস্তা আজ পাকা। 

তিনি দুঃখ করে বলেন বিভিন্ন পত্র-পত্রিকায় আমাকে নিয়ে সংবাদ পরিবেশন হয়েছে আমাকে নাকি দুটি দল টার্গেট করছে তার কারন কি?আমার কি অপরাধ কেনো আমাকে টার্গেট করেছে? করোনাকালে আমি আমার দোকান, ফ্লাট বিক্রি করে ভাড়া বাসায় থেকে জনগণের কল্যানে কাজ করছি এটাই কি আমার অপরাধ? 

তিনি বলেন অনেকেই এমপি হয়ে দেশে বিদেশে সম্পদ ও টাকার পাহাড় গড়েছে। আমার আগে সোনারগাঁ উপজেলায় এমপি ও মন্ত্রী ছিল কিন্তু  এ উপজেলা উন্নয়ন হয়নি। এখন আপনারা দেখেন সোনারগাঁ উপজেলায় কোন স্কুল কলেজের পুরাতন ভবন আছে কিনা? কোন কাচা রাস্তা আছে কিনা?আমাকে দেখাতে পারলে আমি আপনাদের নিকট আর কোন দিন ভোট চাইতে আসবো না। 

সোনারগাঁয়ের উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কারন আমি যখন যা চেয়েছি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তাই দিয়েছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মাট বাংলাদেশ গড়ার যে ঘোষনা দিয়েছেন তা বাস্তবায়ন করতে হলে আগামী দ্বাদশ নির্বাচনে সোনারগাঁ উপজেলায় জাতীয় পার্টিকে আবার নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দ্বারা বজায় রাখার আহবান জানায়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি আপনার কাছে যা চেয়েছি তাই দিয়েছেন,আমি আপনার কাছে একটা জিনিস ই চাই তা হলো আমাদের সোনারগাঁয়ের বৈধ গ্যাস, আমার মা বোনদের বৈধ গ্যাস দিয়ে রাজস্ব নেন, আমি আপনার কাছে আকুতি করে বলতে চাই আমার মা বোনেরা গ্যাস এর জন্য অনেক কষ্ট করছে।একটু দয়া করুন মাননীয় প্রধানমন্ত্রী।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বিগত সারে ৯ বছরের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে,সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হয়েছে বলে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহেদা আক্তার মনি,জাহানারা আক্তার, আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নার্গিস আক্তার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,পৌর জাতীয় পার্টি নেতা টিটু,পিরোজপুর ইউপির সাবেক মেম্বার আলমগীর কবির, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি হাজ্বী শ্যামল শিকদার, শিল্পি মেম্বার, জরিনা মেম্বার, ময়না মেম্বার,নোয়াগাঁও ইউপি সদস্য মনির মেম্বার,জহুরা মেম্মার,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭