ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও উপজেলা প্রশাসনের শ্রদ্ধা নিবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও উপজেলা প্রশাসনের শ্রদ্ধা নিবেদন

 


মোঃ নুর নবী জনি
:-মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে সোনারগাঁও উপজেলার প্রশাসনিক কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি,জাতীয় মহিলা পার্টি,বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


রাত ১২টা ০১ মিনিটে প্রথমে সোনারগাঁও উপজেলা প্রশাসন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় শহীদ মিনার এলাকাটি ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি,আমি কি ভুলিতে পারি,,,,,,গানে গানে মুখরিত ছিল।


উপজেলা প্রশাসন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর প্রথম প্রহরে শহীদ মিনারে একে একে আরও শ্রদ্ধা নিবেদন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিক লীগ,কৃষক লীগ,সাংবাদিক সংগঠন ও সামাজিক,সাংস্কৃতিক, সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ।


পুষ্পস্তবক অর্পণ করার পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।এবং দোয়া মোনাজাতের মধ্য দিয়ে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।


একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে থানা পুলিশ এবং আনসার বাহিনীর মাধ্যমে কঠোর নিরাপত্তা দেয়া হয়েছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭