সোনারগাঁয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ


আজকের সংবাদ ডেক্স:-
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির চেঙ্গাকান্দি গ্রামে পারিবারিক কলহের জেরে  আঁখি আক্তার (৩২) নামে এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 


বৃহস্পতিবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আঁখি আক্তার চেঙ্গাকান্দি গ্রামের সাইদুলের স্ত্রী ও  পিরোজপুর গ্রামের মো: ইব্রাহীম মিয়ার মেয়ে।ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী সাইদুল (৩৬)পলাতক রয়েছে। সাইদুল একই ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলাম সুধার ছেলে। 


নিহতের স্বজনরা জানান,গত ১৫ বছর আগে ইসলামী শরিয়া মোতাবেক সাইদুলের সঙ্গে পারিবারিক ভাবে নিহতের বিয়ে হয়। বিয়ের পর থেকেই অভিযুক্ত স্বামী সাইদুল নানা অজুহাতে স্ত্রী আঁখিকে শারীরিক ও মানষিক নির্যাতন চালাতো। 


বৃহস্পতিবার দিনগত রাত ১০টার দিকে কথা-কাটাকাটির এক পর্যায়ে ছেলে সন্তানদের সামনেই হাত-পা বেঁধে আঁখি আক্তারকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে তার স্বামী। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তাদের ঘরে দুই ছেলে অর্নব(১২), সিয়াম(১০) ও চার মাসের একটি কন্যাসন্তান রয়েছে।  


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম জানান,গৃহবধূকে হত্যার ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ওই এলাকায় পুলিশ পাঠয়েছি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন আছে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭