জামপুরে কর্মী সম্মেলনে আ' লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-২০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

জামপুরে কর্মী সম্মেলনে আ' লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-২০


সোনারগাঁ প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন  আওয়ামীলীগের কর্মী সভায় বিরু ও শিপলু সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। 


রোববার বিকেলে কর্মী সম্মেলন চলাকালে এ ঘটনা ঘটে। এসময় উভয়য় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পুলিশ কয়েকবার সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দিলেও সমর্থকরা বারবার বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।


জানাগেছে, উপজেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।তারই ধারাবাহিকতায় রোববার বিকালে মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মী সম্মেলনের আয়োজন করে জামপুর আওয়ামীলীগ। কর্মী সভা চলাকালীন সময়ে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকার কারণে নেতাকর্মীরা স্কুলের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়েন। সম্মেলন শেষের দিকে মঞ্চের পেছনে জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিপলুর এক সমর্থককে মারধরের সুত্র ধরে সংর্ঘষ শুরু হয়। পরে শিপলুর লোকজন লাঠিশোটা নিয়ে এগিয়ে গেলে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংর্ঘষ শুরু হয়। সংর্ঘষে শিপলুর সমর্থক তাসফি ও ইমনকে স্বাচিব এর সাবেক সাংগঠনিক সম্পাদক ডাক্তার বিরুর লোকজন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। অপরদিকে এ সংবাদ ছড়িয়ে পড়লে দুই পক্ষের নেতাকর্মীরা বিভিন্ন ভাগে ভাগ হয়ে সংর্ঘষে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের ২০জন নেতাকর্মী আহত হয়। সংর্ঘষ চলাকালীন সময়ে বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থলে এসে বিভিন্ন ভাগে ভাগ হয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। তারপর বিভিন্ন নেতাকর্মীদের সংঘর্ষ এড়ানো সম্ভব হয়নি পরে মঞ্চে উপস্থিত নেতাকর্মীরা তারাহুড়ো করে সভা সমাপ্তি ঘোষনা করে মঞ্চ ত্যাগ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭