পিরোজপুর ইউপি আ'লীগের কর্মী সম্মেলনে হযরত আলীর নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

পিরোজপুর ইউপি আ'লীগের কর্মী সম্মেলনে হযরত আলীর নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে যোগদান


সোনারগাঁ প্রতিনিধিঃ-
পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে দৃষ্টিনন্দন শোডাউনের মাধ্যমে সম্মেলনে যোগদান করেছেন তারুন্যের অহংকার, তৃনমুল নেতাকর্মীদের নির্ভরতার প্রতিক,মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক মাটি ও মানুষের নেতা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের আস্হা ভাজন নেতা পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিল্পবি সাধারণ সম্পাদক বর্তমানে যোগ্য  সভাপতি পদপ্রার্থী হযরত আলী । 


পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারি ও আওয়ামী লীগের পরিবার খ্যাত পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌঃ আহাম্মদ আলী তানভীরের বড় ভাই দীর্ঘ দিন যাবত অত্যান্ত নিষ্ঠা ও সফলতার মাধ্যমে দ্বায়িতৃ পালন করে যাচ্ছে হযরত আলী।


শনিবার বিকেলে ছয়হিস্যা এলাকা থেকে জনাব হযরত আলীর নেতৃত্বে হাজারো কর্মী সমর্থক নিয়ে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে মাঠে কর্মী সম্মেলনে উপস্থিত হন।


এসময় শেখ শেখ শেখ মুজিব,লও লও লও সালাম,যোগ্য নেতা মাসুম ভাই রাজপথ ছাড়ি নাই। আজকের সম্মেলন সফল হোক,সফল হোক।যোগ্য নেতা হযরত ভাইয়ের বিকল্প নাই।সভাপতি হিসেবে তাদেরকেই চাই। এমন শ্লোগানে শ্লোগানে রাজপথ মুখরিত করে বিশাল গোডাউন নিয়ে সম্মেলনে যোগদান করেন ।


এসময় ছাত্রলীগ যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭