জাহের মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

জাহের মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ


সোনারগাঁ সংবাদদাতাঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের দুই দুইবারের সফল সদস্য আবু জাহেরকে জড়িয়ে স্থানীয় একটি কুচক্রিমহল সোস্যাল মিডিয়া ও পত্রিকায় সংবাদ প্রকাশ করেছে। যার সাথে তিনি আদৌ জড়িত নয়। যিনি অনেক বাঁধা ও প্রতিবন্ধকতা পেড়িয়ে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছেন।

ওয়ার্ড সদস্য আবু জাহের সাংবাদিকদের বলেন, গত কয়েকদিন আগে কিছু উশৃঙ্খল ছেলেপেলেকে শাসন ও মাদক ব্যবসায় বাঁধা প্রদান করায়। ওই চক্রটি আমার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন করছে। যার কোন সত্যতা নাই। যা ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। তিনি উক্ত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

অপরদিকে ইউপি সদস্য আবু জাহেরকে নিয়ে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশ করার জন্য এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

এলাকাবাসী জানান, অনেক বাঁধা ও প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে একজন সফল মেম্বার প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছে। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন । এবিষয়ে সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশাও ব্যক্তও করছেন।


তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে  হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী এই মহৎ মেম্বার, ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই।

নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। এই সফল মানুষটি  প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭