হেযবুত তওহীদের কার্যালয়ে হামলা ও সদস্যদের হত্যার বিচারের দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ অক্টোবর, ২০২২

হেযবুত তওহীদের কার্যালয়ে হামলা ও সদস্যদের হত্যার বিচারের দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন


ঢাকা প্রতিনিধিঃ
-মাদারীপুর, কুষ্টিয়া, নোয়াখালীর সোনাইমুড়ি ও সর্বশেষ পাবনায় হেযবুত তওহীদের কার্যালয়ে হামলা ও পাঁচ সদস্যকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে হেযবুত তওহীদ।  

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাহবুব আলম মাহফুজ, মো. নিজাম উদ্দিন, মো. মোতালিব খান, শামসুজ্জামান মিলন ও আলামিন সবুজ প্রমুখ। তারা ন্যক্কারজনক এসব হামলার নিন্দা জানান ও হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত, হামলার উস্কানিদাতা, সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানান। একইসাথে সরকারের প্রতি হেযবুত তওহীদের এমাম ও সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান।


মানববন্ধনে বক্তারা বলেন, হেযবুত তওহীদ যেহেতু জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসার বিরুদ্ধে সোচ্চার, তাই শুরু থেকেই দলটি উগ্রবাদী সন্ত্রাসীদের ষড়যন্ত্রের শিকার হয়ে আসছে। তারা দেশের বিভিন্ন স্থানে হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং মিথ্যা বক্তব্যসংবলিত হ্যান্ডবিল বিতরণ করছে। এসময় হেযবুত তওহীদের শুরু থেকে এ পর্যন্ত সবগুলো হামলার বিস্তারিত বিবরণ তুলে ধরা হয়। ১৯ বছর পূর্বে ২০০৩ সালে মাদারীপুরের কালকিনিতে হেযবুত তওহীদের সদস্য সাইফুল্লাহকে হত্যা, কুষ্টিয়ায় শহীদ রাবেয়াকে তার বাড়িতে আক্রমণ করে হত্যা, ২০১৬ সালে নোয়াখালীর সোনাইমুড়িতে হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলা চালিয়ে দুইজনকে হত্যা এবং সর্বশেষ মাদারীপুরে হেযবুত তওহীদের কার্যালয়ে হামলা ও সুজন মণ্ডলকে হত্যা করা হয়।


বক্তারা এসব সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘হেযবুত তওহীদের পাবনা কার্যালয়ে হামলা করে যারা নির্দোষ নিরপরাধ সুজনকে খুন করেছে, তাদের সবাইকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করে বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। সেই সঙ্গে পূর্ববর্তী সকল হত্যাকাণ্ডের বিচার করা হোক। এমন দৃষ্টান্ত স্থাপন করা হোক যেন বাংলাদেশে কেউ আর জঙ্গিবাদের বিস্তার ঘটাতে না পারে, কেউ আর সাম্প্রদায়িক উস্কানি দিয়ে বা গুজব রটিয়ে মানুষের জানমালের ক্ষতিসাধন করার দুঃসাহস না দেখাতে পারে।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭