মানবিক পুলিশ অফিসার মাহাফুজুরের সাহসিকতা ও সততায় সোনারগাঁ বাসি মুগ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

মানবিক পুলিশ অফিসার মাহাফুজুরের সাহসিকতা ও সততায় সোনারগাঁ বাসি মুগ্ধ


সোনারগাঁ প্রতিনিধিঃ
-সেবাই পুলিশের ধর্ম,পুলিশের কাজ কি এক কথায় বুঝাতে গেলে তাই বলা হয়। কিন্তু আইন ও বিধিমালা দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত পুলিশের কাজ মূলত অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং আইনশৃঙ্খলা রক্ষা করা।


আমাদের সমাজে অনেক মানুষ আছেন যাদের মধ্যে পুলিশকে নিয়ে একটা ভ্রান্ত ধারণা কাজ করে সব সময়। কিন্তু এমন কিছু পুলিশ অফিসার রয়েছেন যাদের সাথে না মিশলে বুঝাই মুশকিল একজন পুলিশ অফিসার এতটা সাদা মনের মানুষ হতে পারে। যার দক্ষতা,কর্তব্য নিষ্ঠা,সাহসিকতা ও সততায় সোনারগাঁ বাসি পূর্বের ন্যায় নির্ভয়ে শান্তিতে বসবাস করছেন। আর তিনি হচ্ছেন সোনারগাঁ থানার ওসি অপারেশন মোঃ মাহফুজুর রহমান। 



অনুসন্ধানে জানা যায়,বর্তমান অফিসার মাহফুজুর রহমানের সততা ও নিষ্ঠার কারণে সাম্প্রতিক সময়ে সোনারগাঁ থানার অনেকটাই আইন-শৃঙ্খলা,উন্নত হয়েছে। এছাড়া মাদক, কিশোর অপরাধ এর মত অপরাধগুলো নিয়ন্ত্রণে তিনি পুরোপুরি সফল হয়েছেন। তিনি সোনারগাঁ থানায় যোগদানের পর থেকে এক বছরে আমলে নেওয়ার মতো কোনো বড় ধরনের  আইনশৃঙ্খলা অবনতির মত ঘটনা ঘটেনি বললেই চলে।মাহফুজুর রহমান পেশাদারিত্বের কারণেই গত এক বছরে তিনি সোনারগাঁ থানার সার্বিক পরিস্থিতি পাল্টিয়ে দিয়েছেন। এলাকাবাসী  তার কর্মকাণ্ডে সন্তুষ্ট বলে জানা যায়।সোনারগাঁ  থানার একাদিক এসআই  বলেন আমরা চাকরি জীবনে আমরা অনেক থানায় কর্তব্যরত ছিলাম কিন্তু মাহদফুজুর রহমান স্যারের মত এরকম সৎ, সাহসী, নিষ্ঠাবান অফিসার দেখিনি। সোনারগাঁ থানার অফিসার ও ফোর্সদের সাথে আলোচনায় জানা যায় ওসি অপারেশন মাহাফুজুর রহমান অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী অফিসার।

প্রতিদিন তিনি সকাল ৯ টার মধ্যে থানায় উপস্থিত থাকেন এবং গভীর রাতঅবধি থানা এলাকায় আইন-শৃঙ্খলা পর্যবেক্ষণ করেন এবং সকল অফিসারদের দিকনির্দেশনা প্রদান করেন । মাহফুজুর রহমান এই প্রতিবেদককে বলেন আমার এ থানায় যেকোনো আইনি সহায়তা নিতে কোন প্রকার টাকা-পয়সা লাগে না ।


মাহফুজুর রহমান এর মত পুলিশ অফিসাররাই পারেন পুলিশ বাহিনীর সুনাম ও সম্মান বৃদ্ধি করতে। আর এই সততা ও নিষ্ঠার সাথেই বাকিটা সময় পার করতে চান ওসি অপারেশন মাহফুজুর রহমান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭