সোনারগাঁয়ে জোরপূর্বক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ উঠেছে মেঘনা গ্রুপের বিরুদ্ধে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে জোরপূর্বক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ উঠেছে মেঘনা গ্রুপের বিরুদ্ধে


আজকের সংবাদ ডেক্সঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শাহীনুর শাওন নামে এক ব্যবসায়ীর জমি জোরপূর্বক দখলের পায়তারা করছে বলে অভিযোগ উঠেছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে। 


শনিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় তার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভুক্তভোগী শাহিনুর শাওন এই অভিযোগ করেন। 


ভুক্তভোগী শাহিনুর শাওন বলেন,মেঘনা গ্রুপের পক্ষে আল আমিন ও গাজী নামের দুই দালালের নেতৃত্বে কিছু সন্ত্রাসী আমাকে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। আমার ৩ শতক ফসলি জমি তারা জোর পূর্বক নিয়ে গেছে। জমিতে কাজ করতে গেলে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে তাদের সন্ত্রাসীরা। আমি প্রশাসনের হস্তক্ষেপ এবং ন্যায় বিচার  কামনা করছি। 


আরেক ভুক্তভোগী গোলাম হক্কানি আলম জানান, মেঘনা গ্রুপের ভূমিদস্যু দালালরা আমার জমিতে বালু ভরাট করে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। আমি আমার জমির ন্যায্য মূল্য পায়নি এ বিষয় নিয়ে মেঘনা গ্রুপের কর্মকর্তা কার্তিক বাবুর সাথে যোগাযোগ করলে তিনি আমাকে আশ্বাস দেন আমার জমি আমাকে ফিরিয়ে দিবেন কিন্তু এখনও পর্যন্ত আমার জমি পাইনি।  এ বিষয়ে মেঘনা গ্রুপের লোকজন আমার সাথে কোন প্রকার যোগাযোগ না করে আমার ফসলি জমিতে জোর পূর্বক বালু ভরাট করে ইট বালু পাথর রেখেছে। 


বীর মুক্তিযোদ্ধা মো: সেলিম রেজা বলেন, দীর্ঘদিন ধরে দেখে আসছি এই জমি শাহিনুর শাওনদের তারা দীর্ঘদিন এ জমিতে চাষাবাদ করে আসছে। এই জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করছে কিছু স্থানীয় লোকজন ও সন্ত্রাসীরা। সংবাদ সম্মেলনে স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭