বন্দরে হাতপা বাঁধা অবস্থায় উদ্ধারকৃত অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

বন্দরে হাতপা বাঁধা অবস্থায় উদ্ধারকৃত অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে


বন্দর প্রতিনিধিঃ- 
বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের বাগপাড়া ব্রীজের সামনে থেকে হাত পা বঁাধা অবস্থায়  উদ্ধারকৃত  অজ্ঞাত  নামা পুরুষের  অর্ধগলিত লাশের নাম পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যাক্তির নাম জাকির হোসেন (৫০)। সে ফতুল্লা থানার চর বক্তাবলী এলাকার মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে।


গত বুধবার সন্ধ্যায় বন্দর থেকে অজ্ঞাত নামা ব্যাক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের স্ত্রী খোরশেদা বেগম বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে এসে উদ্ধারকৃত অজ্ঞাত নামা লাশটি তার স্বামী বলে শনাক্ত করে। এ ঘটনায়  নিহতের স্ত্রী খোরশেদা বেগম বাদী হয় বন্দর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী খোরশেদা বেগম গনমাধ্যমকে জানান, আমার স্বামী জাকির হোসেন পেশায় একন ক্ষুদ্রব্যবসায়ী। শহরের কালিবাজার এলাকায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। 


গত ১৬ সেপ্টেম্বর বিকেল ৩টায় তার নিজ বাড়ী ফতুল্লা থানার চরবক্তাবলী এলাকা থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক স্থানে খোঁখুজি করে আমার স্বামীর কোন হদিস না পেয়ে  এ ব্যাপারে আমি গত ১৯ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করি। যার জিডি নং- ১৩৬৫। এর ধারাবাহিকতায় গত বুধবার (১৯ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাগপাড়া ব্রীজের সাসনে স্থানীয় এলাকাবাসী কচুরিপানার মধ্যে আটকাপড়া অবস্থায় অজ্ঞাত নামা লাশ দেখতে পেয়ে কলাগাছিয়া নৌ-ফাঁড়ী পুলিশকে সংবাদ দেয়। পরে সংবাদ পেয়ে কলাগাছিয়া নৌ-ফাঁড়ী উপ-পরিদর্শক মেহেদী জামানসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে এসে বিকেল ৬টায় হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত নামা লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পরে লাশ উদ্ধারের বিষয়টি নিখোঁজের স্ত্রী জানতে পরে উল্লেখিত পুলিশের সাথে যোগাযোগ করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে তার সববামী লাশ হিসেবে শনাক্ত করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭