বন্দরে আবারও অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

বন্দরে আবারও অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার


বন্দর প্রতিনিধিঃ- 
বন্দরে আবারও অজ্ঞাত (২৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কলাগাছিয়া নৌ- ফাঁড়ী পুলিশ। 

বুধবার (১৯ অক্টোবর) বিকেল পৌনে ৬টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদীস্থ বাগপাড়া ব্রীজ সংলগ্ন কচুরিপানা মধ্যে আটকানো অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।


লাশ উদ্ধারের  ঘটনায় নৌ ফাঁড়ী পুলিশ বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা রুজু করেছে।

তথ্য সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে স্থানীয় এলাকাবাসী কলাগাছিয়া বাগপাড়া ব্রীজের সামনে অজ্ঞাত নামা এক যুবকের মৃতদেহ কচুরিপানার মধ্যে আটকো অবস্থায় দেখতে পেয়ে কলাগাছিয়া নৌ-ফাঁড়ী পুলিশকে সংবাদ দেয়। এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে কলাগাছিয়া নৌ ফাঁড়ী উপ-পরিদর্শক মেহেদী জামানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে বিকেল ৬টায় ওই কচুরিপানার মধ্যে আটকানো অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধারের পর লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। 


এ ব্যাপারে লাশ উদ্ধারকারি কলাগাছিয়া নৌ-ফাঁড়ী এসআই মেহেদী হাসান জানান, আমাদের ধারনা গত ২০/২৫ দিন পূর্বে অজ্ঞাত যুবককে অজ্ঞাত স্থানে নিয়ে অজ্ঞাত খুনিরা পরিকল্পিত ভাবে হত্যার পর লাশ গুম করার জন্য উল্লেখিত স্থানে ফেলে রেখে যায়। পরে সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। লাশের গায়ে ছিল হালকা কালো রং এর ছোট ফুটা চেক র্শাট ও কালো রং এর প্যান্ট। অজ্ঞাত যুববকের হত্যার কারনসহ তার  নাম পরিচয় জানার জন্য নৌ পুলিশের তদন্ত অব্যহত আছে।    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭