সোনারগাঁয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত


মোঃ নুর নবী জনিঃ
-“কমিউনিটি পুলিশের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হল কমিউনিটি পুলিশিং ডে-২০২২।


শনিবার দুপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বর্ণাঢ্য র‍্যালি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে

কমিউনিটি পুলিশ এবং স্থানীয় পরিবহন সেক্টরের নেতাকর্মীদের সাথে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায়ব কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন এর সভাপতিত্বে ও ট্রাফিক ইনচার্জ (টিআই) সৈয়দ নাজমুল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বক্তব্যে রাখেন নারায়ণগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোঃ আব্দুল কাদের জিলানী।


এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন, কমিউনিটি পুলিশিং ব্যবস্থা আধুনিক পুলিশিং ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ দর্শনে পরিণত হয়েছে। এর মাধ্যমে জনগণের কথা পুলিশ জানতে পারবে। যতদিন রাষ্ট্র আছে, ততদিন কমিউনিটি পুলিশিং থাকবে। মানুষের মাঝে যেন অপরাধ প্রবণতা না জন্মায়, কমিউনিটি পুলিশিং সে বিষয়ে জনগণকে সতর্ক করে যাচ্ছে। কমিউনিটি পুলিশিং এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে, 'পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন তৈরি করা। সেই সাথে পুলিশিং সেবা জনগণের দোড়গোড়ায় পৌছে দিতে পুলিশকে সহযোগীতা করতে সকলের নিকট আহ্বান জানান পুলিশের এই কর্মকর্তা।


এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শিমরাইল হাইওয়ে ক্যাম্পের ইনচার্জ শরফুদ্দিন, ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ওমর ফারুক, বাংলাদেশের ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির শিমরাইল শাখার সাধারণ সম্পাদক মো.সফিকুল ইসলাম উজ্জল, কার্যকরী সভাপতি আব্দুল সাত্তার, সহ সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সেন্টু ব্যাপারী, সহ সাংগঠনিক সম্পাদক খোকন সাহ, দপ্তর সম্পাদক মো. নাজমুল প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭