আসল খেলা হবে ডিসেম্বরে,বিএনপি ও ভোট জালিয়াতির বিরুদ্ধে- সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

আসল খেলা হবে ডিসেম্বরে,বিএনপি ও ভোট জালিয়াতির বিরুদ্ধে- সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


মোঃ নুর নবী জনিঃ
-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি নারায়ণগঞ্জে এসে আনন্দিত যে এক মঞ্চে দুই গণমানুষের নেতা শামীম ওসমান ও মেয়র আইভী পাশাপাশি আছেন। এরাই নারায়ণগঞ্জের শক্তি।


রোববার নারায়ণগঞ্জ ওসমানী স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,এ দুর্যোগেও নারায়ণগঞ্জের মানুষ সম্মেলন অংশ গ্রহন করেছে।খেলা হবে ভোট জালিয়াতি, লুটপাট, দুর্নীতি, গুম খুনের, নারী নির্যাতনের বিরুদ্ধে। বিএনপির বিরুদ্ধে খেলা হবে। আসল খেলা হবে ডিসেম্বরে। তত্ত্বাবধায়কের আশা বাদ দিন। উচ্চ আদালত এটা বাদ দিয়েছে। আগামীতে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। সরকার কোন হস্তক্ষেপ করবে না। আগামীতে মোকাবেলা হবে।


সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক।


এসময় রাজ্জাক বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ বিএনপি কোনো উন্নয়ন করতে পারেনি। তারেক জিয়ার ছাত্রদল-যুবদলের সন্ত্রাসে সারা দেশ প্রকম্পিত হয়েছিল। ২০০৯ সালের নির্বাচনের আগে আমরা বলেছিলাম পদ্মাসেতু করবো, দেশকে সন্ত্রাসমুক্ত করবো। আজ আমরা তা করছি। এখন কার্তিক মাস। অতীতে যুগ যুগ ধরে দেখেছি এ সময় মানুষ না খেয়ে থাকত। গত চৌদ্দ বছরে একজন মানুষ না খেয়ে রয়েছে একজনও এ প্রমাণ দিতে পারবে না।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরি পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক একেএম শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. সেলিনা হায়াত আইভি, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু।


সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭