ঠিকাদারের গাফিলতি,সোনারগাঁয়ে পোনে চারশত এসএসসি পরীক্ষার্থীর ভোগান্তি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

ঠিকাদারের গাফিলতি,সোনারগাঁয়ে পোনে চারশত এসএসসি পরীক্ষার্থীর ভোগান্তি


ঠিকাদারের গাফিলতি,সোনারগাঁয়ে পোনে চারশত এসএসসি পরীক্ষার্থীর ভোগান্তি


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রাস্তা সংস্কারের নামে ঠিকাদারের গাফিলতির কারণে হোসেনপুর স্কুল পরিক্ষা কেন্দ্রে যাওয়া আসায় ভোগান্তীতে পড়েছে তিন শতাধিক এস এস সি পরিক্ষার্থী।


পরিক্ষার্থীরা জানায়, আজ বৃহস্পতিবার সকালে তাদের এসএসসি পরিক্ষা শুরু। পরিক্ষায় অংশ গ্রহন করতে সকালে হোসেনপুর স্কুলের উদ্দেশ্যে রওয়ানা দেয় প্রায় ৩৭১ জন পরিক্ষার্থী ও তাদের অভিভারকরা। এমন ভোগান্তীর শিকার হয়ে ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। পরে স্থাণীয় এলাকাবাসী ও শিক্ষার্থীরা সাময়িক যাতায়াতের জন্য রাস্তা সংস্কার করে পরিক্ষা কেন্দ্রে যায়।


তারা জানায়, দীর্ঘদিন যাবত হোসেনপুর রাস্তার কাছ করছিলেন একজন ঠিকাদার। পরিক্ষা উপলক্ষে ঠিকাদারকে বলা হয়ে ছিল পরিক্ষার্থীরা যাতে নির্ভিগ্নে যেতে পারে সেজন্য রাস্তাটির প্রয়োজনীয় ব্যবস্থা করতে। কিন্তু ঠিকাদার দুই দিন বৃষ্টির কারণে রাস্তার কাজ যত্রতত্র ফেলে রাখে। 


রাস্তার কাজ করার কারণে বিভিন্ন জায়গায় খানাখন্দ করে ফেলে রাখে ঠিকাদার। বৃষ্টির কারণে সেখানে পানি জমে যান চলাচল অনুপযোগী হয়ে পড়ে। ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার  সকালে যখন পরিক্ষার্থীরা তাদের অভিভাবকদের নিয়ে কেন্দ্রে যেতে শুরু করে তখন যানবাহন চলাচলে যানজট সৃষ্টি হয়ে চরম ভোগান্তীতে পড়তে হয়। এদিকে পরিক্ষার সময় ঘনিয়ে আসার কারণে এলাকাবাসী ও পরিক্ষার্থীদের সহায়তায় রাস্তায় বস্তা ফেলে রাস্তাটি কোন রকম যান চলাচলর জন্য উম্মুক্ত করা হয়। রাস্তাটি যানচলাচলের জন্য অনুপযোগী ও যানজটের কারনে অনেককেই কেন্দ্রে যেতে বিলম্ব হয়।

এ ব্যাপারে হোসেনপুর হাইস্কুলের প্রধান শিক্ষক ইউসুফ আলী জানান, রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার কাজ চলছিল। পরিক্ষা উপলক্ষে আমরা ঠিকাদারকে বলেছিলাম যানচলাচলের রাস্তার কিছু অংশে মাটি ও ইট ফেলে সংস্কার করতে। কিন্তু ঠিকাদারের গাফিলতির কারণে সকাল থেকে ভোগান্তীতে পড়েছে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা সহকারী কর্মকর্তা কাজল জানান, পরিক্ষা উপলক্ষে আমরা বিভিন্ন মিটিংয়ে রাস্তাটি পরিক্ষার্থীদের চলাচলের জন্য কিছুটা সংস্কার করতে বলেছিলাম কিন্তু ঠিকাদার গাফিলতি করার কারণে ভোগান্তীতে পড়েছে শিক্ষার্থীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭