আড়াইহাজারে পোষা কুকুরের মৃত্যুতে ২ বোনে আত্মহত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

আড়াইহাজারে পোষা কুকুরের মৃত্যুতে ২ বোনে আত্মহত্যার চেষ্টা


আড়াইহাজারে পোষা কুকুরের মৃত্যুতে ২ বোনে আত্মহত্যার চেষ্টা 


রূপগঞ্জ প্রতিনিধি: আড়াইহাজারে পোষা কুকুর মারা যাওয়ায় দুই বোন ঘুমের ওষুধ সেবন করে ও হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন।


শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আড়াইহাজারের মুকুন্দী এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহত দুই বোন হলেন- ওই এলাকার মোস্তফা মিয়ার মেয়ে পারুল আক্তার (২৩) ও শাহনাজ (২১)। মোস্তফা মিয়া ওই এলাকার পল্লী চিকিৎসক হিসেবে পরিচিত।


পুলিশ ও স্থানীয়রা জানায়, তিন দিন আগে পারুল ও শাহনাজের পোষা কুকুরটি মারা যায়। এজন্য হাতের রগ কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন তারা। এছাড়া ঘুমের ওষুধ সেবন করেছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারা যাওয়া কুকুরটি তাদের বিছানায় পাওয়া গেছে। একইসঙ্গে কুকুরের সঙ্গে একত্রে কবর দেওয়ার কথা ডায়েরিতে লিখেছেন তারা। এমনকি কুকুরটি মারা যাওয়ার তিন দিন পরও নিজেদের ঘরে রেখেছেন।


আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, ‘কিছুদিন আগে খেলতে গিয়ে কুকুরটি পায়ে আঘাত পায়। সেই আঘাত থেকে কুকুরটি তিন দিন আগে মারা যায়। কুকুরটিকে তারা টাইগার বলে ডাকতেন। মারা যাওয়ার ফলে দুঃখে-কষ্টে দুই বোন এরপর থেকে ঘুমের ট্যাবলেট ও হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে আসছেন। আজ ঘরের দরজা খুলে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে।’


তিনি আরও বলেন, ‘দুই বোন একটি ডায়েরিতে লিখেছেন, আমাদের ভাইয়ের (কুকুরের) সঙ্গে দুই বোনকে মাটি দিবা। ভাই আমাদের আদরের ছিল।’


আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মঞ্জুরুল মোরশেদ বলেন, ‘ডায়েরির পাশাপাশি একটি ভিডিও পাওয়া গেছে। ২ মিনিট ৪২ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, দুই বোন মারা যাওয়া কুকুরকে নিয়ে ভিডিও করেছেন। ভিডিওতে তারা বলেছেন, কুকুরটা আমাদের ভাই, সে মারা গেছে। আমরাও মারা যাবো, তিন জনকে একসঙ্গে কবর দিবা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭