সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু


সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু



আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ছাদের উপর ঘুড়ি ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাব্বি(১৩) নামের এক মাদ্রাসা পড়ুয়া ছাত্র মৃত্যুর সাথে ৭দিন পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পরেন। 


গত সোমবার(১২ সেপ্টেম্বর)বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার ঈদগাহ সংলগ্ন আল ইসলামের বাড়ীর ছাদের উপর এ দূর্ঘটনা ঘটে পরে তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করালে মৃত্যুর সাথে দীর্ঘ ৭ দিন পাঞ্জা লড়ে আজ মৃত্যু বরন করেন 

 

বিদ্যুৎস্পৃষ্টে নিহত রাব্বি( ১৩) হাবিবপুর গ্রামের  সিরাজ মিয়ার ছেলে ও হাবিবপুর আনোয়ারা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।


 

এলাকাবাসী সুত্রে জানা যায়,রাব্বি হাবিবপুর এলাকার আল ইসলামের বাড়ীর ছাদের উপর ঘুড়ি ধরতে গেলে ১১ হাজার ভোল্টেজের ইলেকট্রিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার শরীররের প্রায় ৫০% অগ্নিদগ্ধ হয়।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা সেরে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিট  হাসপাতালে ভর্তি করান, দীর্ঘ ৭ দিন হাসপাতালে চিকিৎসা শেষে আজ মৃত্যু বরণ করেন।


এদিকে তার পরিবারের স্বজনরা জানান,পল্লী বিদ্যুতের অসচেতনতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে,তারা বলেন,এই একই জায়গায় এর আগেও দুই দুইবার দুর্ঘটনা ঘটে। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে বারবার খুঁটি সড়ানোর কথা বললেও তারা কর্ণপাত করেনি।তাদের কারনেই এই দূর্ঘটনায় আজ রাব্বিকে হারাতে হলো। তারা জানান রাব্বির শরীরের এক পাশ অগ্নি দগ্ধ হয়ে একেবারেই পুড়ে গেছে। 


তারা অভিযোগ করে আরও জানান, ছাদ ও বিদ্যুতের তার এর মধ্যখানে ১ ফুট এর দূরত্ব,যার ফলে প্রায় দুর্ঘটনা ঘটে।একাধিক বার পল্লী বিদ্যুত সোনারগাঁ শাখার ডিজিএম এর সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কোনো গুরুত্ব না দিয়ে ফোন কেটে দেন যার কারনে আজ এই দূর্ঘটনায় শিশু রাব্বিকে হারাতে হলো,পল্লী বিদ্যুৎ এর অসচেতনতার কারনে রাব্বির মৃত্যু হয় বলে তারা দাবি জানান।  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭