সোনারগাঁয়ে খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


সোনারগাঁয়ে খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 



আজকের সংবাদ ডেস্কঃ - শিশু কিশোরদের মেধা বিকাশ ও তাদের অধিকার নিয়ে কাজ করা দেশের প্রাচিনতম সংগঠন "খেলাঘর"এর সোনারগাঁ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন করা হয়েছে। 


"সুন্দর স্বপ্নে গড়ে উঠুক বাংলাদেশ, প্রতিটি সকাল হউক চির উজ্জ্বল "এই প্রতিপাদ্যে গতকাল শুক্রবার বিকেলে উপজেলার সনমান্দী ইউপির ৪৭ নং ঈমানের কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। 


খেলাঘর আসরের সভাপতি আজিজুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দেনিক সংবাদ এর চীফ রিপোর্টার সালাম জোবায়ের, শিশুতোষ অনুষ্ঠান 'সিসিমপুর' বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর শাহ আলম,নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, সাধারন সম্পাদক ফারুক মহসিন,রূপগঞ্জ খেলাঘর আসরের সভাপতি লায়ন সালেহ আহমেদ, নাঃজেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন স্মিথ।


অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা খেলাঘরের সম্পাদক মন্ডলির সদস্য আনোয়ার হোসেন,মতিউর রহমান, সাংবাদিক নুর নবী জনি, সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, মোশাররফ হোসেন মিলন,মাসুদুর রহমান মাসুদ,নিহার রঞ্জন,ইকবাল রতন,আলেয়া আক্তার,ফারজানা আক্তার মনি,কাজল,সুলতানা রাজিয়া,মাহবুব আলম,সাংবাদিক রবিউল হুসাইন,সনিয়া প্রমুখ। উপজেলা খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সম্মেলনে আজিজুল ইসলাম মুকুলকে সভাপতি ও লায়ন রাজা রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,রানা হাসান, ইমরান হোসেন পাভেল,কাউছার,শিখা রানি দাস,ফারজানা হোসেন জয়াসহ অনেকে। 


এই দ্বি-বার্ষিক সম্মেলনে শিশু শিক্ষার্থীরা ছড়া,কবিতা আবৃত্তি এছারাও ঐতিহাসিক সোনারগাঁকে নিয়ে পুথি পাঠ ও বঙ্গবন্ধুর ভাষণ পাঠ করে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭