নারায়ণগঞ্জ ফতুল্লায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ আগস্ট, ২০২২

নারায়ণগঞ্জ ফতুল্লায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার


নারায়ণগঞ্জ ফতুল্লায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার


মোঃ মোয়াশেল ভূইয়াঃ-

ফতুল্লার পাগলা নয়ামটি মুসলিমপাড়া থেকে বদরুন নেছা শশি (২৪) নামক এক তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুনী ফতুল্লা মডেল থানার পাগলা ময়ামাটি মুসলিম পাড়ার সমিতি বিল্ডিংয়ের মো. বাবুল হোসেনের মেয়ে।


এ ঘটনায় নিহতের বাবা বাবুল হোসেন বাদী হয়ে বুধবার (১০ আগস্ট) বিকেলে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।


মামলায় উল্লেখ্য করা হয়, ২০১৩ সালে  তার নিহত মেয়ে শশির  বিয়ে হয়। সেই সংসারে লাবিয়া (৭) নামক এক শিশু মেয়ে সন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় দুই বছর পূর্বে শশি তার মেয়ে লাবিয়া কে নিয়ে পিত্রালয় বাদীর বাসায় চলে আসে। দেড় বছর পূর্বে স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার রাত ১১ টার দিকে নিহত শশি পরিবারের সবার সাথে রাতের খাবার খেয়ে লাবিবা নিয়ে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে পরে। অপরদিকে বাদীও তার স্ত্রী কে নিয়ে নিজ রুমে গিয়ে শুয়ে পরে। 


সকাল সাতটার দিকে বাদীর নাতনী লাবিবা কে স্কুলে নিয়ে  যাওয়ার জন্য ডাকাডাকি করে। এক পর্যায়ে লাবিবা দরজা খুলে দিলে দেখতে পায় ঘররে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো নিহত শশির ঝুলন্ত দেহ। 


পরে নিচে নামিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করে। 


এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানায়, পারিবারিক হতাশা থেকেই শশি আত্নহত্যা করেছ। নিহতের বাবা এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭