সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত


সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর  ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত


জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


সোমবার (১৫ই আগষ্ট) সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধ নমিত রাখার মধ্য দিয়ে দিবসটির কর্মসূচি শুরু হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে সোনারগাঁ উপজেলা প্রশাসনসহ,উপজেলা পরিষদ,পৌরসভা, সোনারগাঁ থানা পুলিশ,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি,সোনারগাঁ সিটি প্রেসক্লাব, রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 


পরে একটি শোক র‍্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ইব্রাহিম সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম, তদন্ত ওসি তরিকুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক, জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার চেয়ারম্যান, এমপি পত্নী ডালিয়া লিয়াকত।


আলোচনা সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়।


এসময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব,মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার,মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা,সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানা,ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত উপজেলা কৃষি কর্মকর্তা তাসলিমা আক্তারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী,রাজনৈতিক ব্যক্তিবর্গ,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষ,স্থানীয় সাংবাদিক বৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭