বন্দরের বক্তারকান্ডিতে রুবেলের বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা-ভাংচুর,আহত-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

বন্দরের বক্তারকান্ডিতে রুবেলের বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা-ভাংচুর,আহত-২


বন্দরের বক্তারকান্ডিতে রুবেলের বসতবাড়িতে প্রতিপক্ষের হামলা-ভাংচুর,আহত-২ 


বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দরে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন নিরীহ রুবেলের বসতবাড়িতে ভাংচুর ও সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


গত ১১ আগস্ট বৃহস্পতিবার দিবাগত রাতে নবীগঞ্জ বক্তারকান্ডি এলাকায় এঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষ আইয়ূব বাহিনীর হামলায় দুই জন আহত হয়েছে। 


আহতরা হলেন- নবীগঞ্জ বক্তারকান্ডি এলাকার  আব্দুল মতিন মিয়ার ছেলে সোহেল ও সোহেলের মা। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 


এ ঘটনায় রাতেই আব্দুল মতিন মিয়ার ছেলে রুবেল বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আরও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


অভিযুক্তরা হলেন- নবীগঞ্জ বক্তারকান্ডি এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে জুয়েল (৩৮), সাদ্দাম (৩৬), মৃত হোসেন মিয়ার ছেলে মাহাবুব (৪৫), মৃত আলী হোসেন মিস্ত্রির ছেলে আইয়ূব আলী (৪০), আমজাদ আলীর ছেলে শাহাজালাল। 


ভূক্তভোগীদের অভিযোগে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে রাতের আধারে বসতবাড়ির বাহিরে তালা মেরে দেশীয় অস্ত্র নিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় ঘরের জানালার থাইগ্রাস ভাংচুর করে। পরে চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারী নানা ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। ওই সময় ঘরের তালা ভেঙে আমাদের উদ্ধার এলাকাবাসী। 

অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত বন্দর থানার এস আই আবুল বাশার আজাদ। এবং ওই সময় একটি দেশীয় অস্ত্র উদ্ধার করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭