কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইমতিয়াজ বকুলের নেতৃত্বে সোনারগাঁয়ে বিক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ আগস্ট, ২০২২

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইমতিয়াজ বকুলের নেতৃত্বে সোনারগাঁয়ে বিক্ষোভ


কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইমতিয়াজ বকুলের নেতৃত্বে সোনারগাঁয়ে বিক্ষোভ 


আজকের সংবাদ ডেস্কঃ-বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সোনারগাঁ বিএনপির বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে । 


জ্বালানী তেল,পরিবহন ভাড়া,দ্রব্যমূল্যের বৃদ্ধি ও ভোলায় ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে সোমবার দুপুরে উপজেলার কাঁচপুর শিল্পাঞ্চলের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করা হয়। 


বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. রেজাউল করিম ও কেন্দ্রীয় তাঁতী দলের সদস্য সচিব হাজী মজিবুর রহমান। 


পরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কাঁচপুর শিল্পঞ্চলের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিন ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করা হয়। এতে উভয় পার্শ্বে যান চলাচল বন্ধ হয়ে যায়। 



বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য শাহ আলম মুকুল,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,জেলা যুবদল নেতা হারুন-অর-রশিদ, উপজেলা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সালাউদ্দিন সালু,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, সহ-সম্পাদক জাকারিয়া সালেহ স্বপন, থানা বিএনপি নেতা মজিবুর রহমান, থানা যুবদলের যুগ্ম আহবায়ক নূর-ই-ইয়াসিন নোবেল, যুগ্ম আহবায়ক আশরাফ মোল্লা, আশরাফ প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদলের  আহবায়ক জাকারিয়া ভুইয়া, যুগ্ম আহবায়ক সফিক ভুইয়া, আতিকুল ইসলাম লেলিন, শাহ জালাল আহম্মেদ, রবিউল প্রধান ও ফয়সাল প্রধান প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭