সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য সাবিনার বিরুদ্ধে খাল দখলের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য সাবিনার বিরুদ্ধে খাল দখলের অভিযোগ


সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য সাবিনার বিরুদ্ধে খাল দখলের অভিযোগ 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য সাবিনা ইয়াসমিনের বিরুদ্ধে সরকারি খাল দখল করে বাড়ি নির্মাণ করার অভিযোগ উঠেছে।


এতে জলবদ্ধতা সৃষ্টি হয়ে পানি প্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে,ফলে এলাকার সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে, দুর্ভোগে পড়ছে শত শত মানুষ।


সরেজমিনে দেখা গেছে,উপজেলার মোগরাপাড়া ইউপির ৩ নং ওয়ার্ডের ছোট সাদিপুর গ্রামের পাশ দিয়ে মেঘনা নদীর একটি শাখা বয়ে গেছে, এই শাখার দুপাশে স্থানীয় কিছু প্রভাবশালী ব্যবসা প্রতিষ্ঠান,বাড়িঘর নির্মাণ করে সরকারি খালের জায়গার অধিকাংশ ভরাট করে ফেলেছেন।


এর মধ্যে মোগরাপাড়া ইউপির সাবেক সদস্য সাবিনা ইয়াসমিন সরকারি খালের অধিকাংশ বাড়ী নির্মাণের উদ্দেশ্যে ভরাট করেন । যার ফলে খালের পানি অতিবাহিত হওয়ার প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে। এ ছাড়া তার বাড়ি ঘরের আশপাশে বর্জ্য খালে ফেলে জলাবদ্ধতার সৃষ্টি করেছে যার কারণে পানি দূষিত হয়ে গ্রামবাসী দুর্ভোগে পড়তে যাচ্ছে। শুধু তাই নয় এ ইউপি সদস্য সাবিনার নানারকম অনিয়ম দুর্নীতিসহ জায়গা জমি দখল করার ও অভিযোগও রয়েছে।


এ বিষয়ে এলাকাবাসীর দাবি স্থানীয় প্রশাসন যেন সরকারি খাল উদ্ধারে দ্রুত অভিযান পরিচালনা করেন। যারা সরকারি জায়গা ও খাল দখল করে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর নির্মাণ করে রেখেছেন  তাদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে গ্রামবাসী।


এ ঘটনায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি জানান,খালের বাঁধ অপসারণ করে, অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭