বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ


বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ আড়াইহাজার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব'র জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ।


"মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা" এ প্রতিপাদ্যের আলোকে ৮ আগষ্ট সকাল ১০টায় আড়াইহাজার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপন ও পদক প্রদান অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার)আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।


বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান।


উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন,আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,উপজেলা প্রকৌশলী কর্মকর্তা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,যুব উন্নয়ন কর্মকর্তা,মৎস্য কর্মকর্তা,সমাজ সেবা কর্মকর্তা, উপজেলা কৃষি কর্মকর্তাসহ সকল দপ্তরের কর্মকর্তারা।


এদিন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্ম বার্ষিকী উপলক্ষে ৮ জন দরিদ্র কর্মজীবী নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধিনে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে সেলাই প্রশিক্ষণ ও বিউটি পার্লারের উপর প্রশিক্ষণ কোর্স শেষে সনদ পত্র ও সম্মানি ভাতার চেক বিতরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭