গোসলের ফান ভিডিও করতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের,৩০ ঘন্টা পর লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ আগস্ট, ২০২২

গোসলের ফান ভিডিও করতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের,৩০ ঘন্টা পর লাশ উদ্ধার


গোসলের ফান ভিডিও করতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের,৩০ ঘন্টা পর লাশ উদ্ধার 


আজকের সংবাদ ডেস্কঃ বন্ধুদের সঙ্গে গোসলের ফান ভিডিও করতে গিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার কাচঁপুর সিনহা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক স্কুল ছাত্র তামজিদ হোসেন (১৬) নিখোঁজ হওয়ার ৩০ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। 


ব্রম্মপুত্র নদে গোসল করতে গিয়ে গত শুক্রবার দুপুরে নিখোঁজ হয়েছে। শনিবার সন্ধ্যায় ফায়ার স্টেশনের ডুবুরী দল ঘটনাস্থলে প্রায় ৬ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করেছেন। 


নিহত স্কুল ছাত্র তামজিদ হোসেন সোনারগাঁ উপজেলার কাচঁপুর বিসিক বাড়িপাড়া এলাকার শাহীন মিয়ার ছেলে। তারা ওই এলাকার আলী মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। তারা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গোলবন্দ গ্রামের বাসিন্দা। 


জানা যায়, গত শুক্রবার দুপুরে সোনারগাঁয়ের ব্রম্মপুত্র নদে গোসল নিয়ে তামজিদ, রিফাত, ফরহাদ, বেলায়েত, ফাহাদ সহ ৭ বন্ধু মিলে ফান ভিডিও তৈরি করতে যায়। তামজিদ সাঁতার না জানার কারনে হঠাৎ সে পানিতে তলিয়ে যায়। তামজিদকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল আজ শনিবার সন্ধ্যায় তামজিদের লাশ উদ্ধার করেন।  


নিখোঁজ তামজীদের বন্ধু ফাহাদ কান্না জড়িত কন্ঠে জানায়, আমরা কেউ পুরোপুরি সাঁতার জানতাম না হঠাৎ আমার হাত থেকে তামজিদ পানিতে তলিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও খুজে পাচ্ছিলাম না। 


এদিকে ব্রহ্মপুত্র নদীর দুই পাড়ে বাবা, মা ও আত্মীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে। ছেলের লাশটি পাওয়ার জন্য এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন স্বজনরা।

নারায়ণগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা রুহুল আমিন জানান, সদর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭