সোনারগাঁয়ে উদ্ভাবনী উদ্যোগের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন এমপি লিয়াকত হোসেন খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ জুন, ২০২২

সোনারগাঁয়ে উদ্ভাবনী উদ্যোগের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন এমপি লিয়াকত হোসেন খোকা


সোনারগাঁয়ে উদ্ভাবনী উদ্যোগের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন এমপি লিয়াকত হোসেন খোকা 



সোনারগাঁ প্রতিনিধিঃপ্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্ন্যান্স ইনোভেশন ইউনিটের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ২৯ জুন বুধবার নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।  


উক্ত কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


এসময় প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিসংঘে ২৯তম সাধারণ সম্মেলনের বক্তব্যে দারিদ্র, ক্ষুধা, যুদ্ধ ও মানুষের দুঃখ-দুর্দশা দূরীকরণ এবং বিশ্ব শান্তি ও নিরাপত্তা অর্জনের লক্ষ্যে যে দিক নির্দেশনা প্রদান করেছিলেন সেটিই আমাদের আজকের উন্নত বাংলাদেশ গঠনের মূল পাথেয়। তিনি আরো বলেন, জাতির পিতার এ দূরদর্শী চিন্তাকে অনুসরণ করেই তা বাস্তবায়নের উদ্দেশ্যে মাননীয় প্রধানমন্ত্রী তার ১০টি উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে স্বপ্নের সোঁনার বাংলা বিনির্মাণে সফলভাবে গুরুত্ব দিচ্ছেন। যার সুফল আজ আমরা পাচ্ছি জাতীয় জীবনের সর্বস্তরে।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইব্রাহিম মিয়া, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান পিপিএম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


এছাড়াও সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা প্রকৌশলী আরজুজুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব তালুকদার, সমাজসেবা অফিসার সাকিবা সুলতানা,মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,কৃষি কর্মকর্তা মনিরা চৌধুরী,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।


দিনব্যাপী কর্মশালার শেষে ইউএনও তৌহিদ এলাহি সকল অংশগ্রহণকারীকে তাদের প্রাণবন্ত অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন ও কর্মশালা হতে চিহ্নিত সমস্যাসমূহে সম্ভাব্য সমাধানের বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করে কর্মশালার সমাপনী ঘোষণা করেন।


কর্মশালায় মাননীয় প্রধানমন্ত্রীর দশ উদ্যোগ ‘নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচী ও সবার জন্য বিদ্যুৎ’ এর বাস্তবায়ন সমস্যা চিহ্নিতকরণ এবং প্রচারে করনীয় সংক্রান্ত সুপারীশ উপস্থাপন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭