আঃলীগের নৌকা প্রতীক প্রত্যাশী আরিফ মাসুদ বাবু'র আবেদনপত্র জমা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৯ মে, ২০২২

আঃলীগের নৌকা প্রতীক প্রত্যাশী আরিফ মাসুদ বাবু'র আবেদনপত্র জমা


আঃলীগের নৌকা প্রতীক প্রত্যাশী আরিফ মাসুদ বাবু'র আবেদনপত্র জমা


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেতে আবেদনপত্র জমা দিয়েছেন বিপুল ভোটের ব্যবধানে টানা দুইবারের (বর্তমান) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আরিফ মাসুদ বাবু।


মঙ্গলবার (১০ মে) দুপুরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু এই আবেদনপত্র জমা দেন। নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, আমার পূর্ব পুরুষদের মতো আমি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকার চেষ্টা করেছি। এলাকাবাসী আমার সঙ্গে আছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা প্রতীক দিলে বিগত নির্বাচনের মতো আমি বিপুল ভোটে জয় পাব ইনশাল্লাহ। চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর সাবেক এমসি মরহুম সাজেদ আলী মিয়ার ছেলে, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেনের ভাই ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সারের চাচা। তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের টানা দুইবারের চেয়ারম্যান। একজন সফল, জনবান্ধব ও দায়িত্বশীল চেয়ারম্যান হিসেবে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন বর্তমান এই চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। 


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ শিপন সরকার, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তাফা গোলাপ  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ফিরোজ সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মাছুম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী, সোনারগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি সাইফুল ইসলাম বাবু ও রফিকুল হায়দার বাবু, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু সহ মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী ও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের একাংশ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭