নৌকার মাঝি হয়েই চেয়ারম্যান বাবুর নিকট দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা সোহাগ রনির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ মে, ২০২২

নৌকার মাঝি হয়েই চেয়ারম্যান বাবুর নিকট দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা সোহাগ রনির


নৌকার মাঝি হয়েই চেয়ারম্যান বাবুর নিকট দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা সোহাগ রনির


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনিত হয়েছেন নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। মনোনীত হয়েই বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সমর্থন,দোয়া ও সহযোগীতা কামনা করেন।

 

শনিবার (১৪ মে )দুপুরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের গিয়ে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে শুভেচ্ছা জানিয়ে তার কাছ এ সমর্থন,দোয়া ও সহযোগীতা কামনা করেন।


এসময় সোহাগ রনি বলেন,অতীতেও হাসনাত পরিবারের হয়ে রাজনীতি করেছি,ভবিষতেও হাসনাত পরিবারের হয়েই রাজনীতি করবো। আমি হাসনাত পরিবারেই থাকবো। আমি আমার নেতা প্রয়াত মোশারফ হোসেন ভাইয়ের হাত ধরে রাজনীতি করেছি। তাই এই পরিবারের অবদান আমি ভুলে যাইনি,ভুলবোওনা। মহান আল্লাহতাআলা যদি আমাকে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে কবুল করেন তাহলে চেয়ারম্যানের চেয়ারটি আরিফ মাসুদ বাবু ভাইয়েরই থাকবে।সোহাগ রনি বলেন বাবু ভাই আমাকে সকল বিষয়ে পরামর্শ দিবেন আমি তার পরামর্শক্রমেই কাজ করবো।


তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে আমাকে যোগ্য মনে করে নৌকা প্রতীক দিয়েছেন ইনশাল্লাহ সোনারগাঁ থেকে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিব। 


এ সময় তিনি সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই,সাধারণ সম্পাদক ভিপি বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ন আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল আল যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ।


এর আগে সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার হাসনাত পরিবারের প্রয়াত সদস্য আবুল হাসনাত, মোশারফ হোসেন ও প্রয়াত মোবারক হোসেনের কবর জিয়ারত করে দোয়া প্রার্থনা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭