মানুষ যদি আনন্দ পায় বিএনপি তখন কষ্ট পায় তাদের গায়ে জ্বালা হয়-ওবায়দুল কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ মে, ২০২২

মানুষ যদি আনন্দ পায় বিএনপি তখন কষ্ট পায় তাদের গায়ে জ্বালা হয়-ওবায়দুল কাদের


মানুষ যদি আনন্দ পায় বিএনপি তখন কষ্ট পায় তাদের গায়ে জ্বালা হয়-ওবায়দুল কাদের


আজকের সংবাদ ডেক্সঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,পাশ্ববর্তী দেশসহ অনেক দেশে সয়াবিন তেলের দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে, তিনি বলেন, ইউক্রেন যুদ্ধের কারণে তেলের দামে প্রভাব পড়ছে। তেল, জ্বালানিসহ সবকিছুর দামই সারা বিশ্বে ঊর্ধ্বমুখী। বাংলাদেশ তো কোন আইসোলেটেড জায়গা না। কাজেই এর প্রভাব সব জায়গায় পড়বে। 


শুক্রবার নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ৬ লেনে উন্নীতকরণ প্রকল্প পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ৬ লেনে উন্নীতকরণ প্রকল্পটি ৮ দশমিক ১০৫ কিলোমিটার। এর চুক্তিমূল্য ৩৬৪ কোটি ২৫ লাখ টাকা। ২০২১ সালের ফেব্রুয়ারিতে শুরু হওয়া এ কাজ আগামী বছর জুনের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে প্রকল্পের ৪৫ ভাগ কাজ সমাপ্ত করা হয়েছে। 


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের কথার জবাবে ওবায়দুল কাদের বলেন, আসল কথা হল মানুষ যদি আনন্দ পায় বিএনপি তখন কষ্ট পায় তাদের গায়ে জ্বালা হয়। তিনি বলেন, মানুষ কষ্ট পাবে না। শেখ হাসিনা একজন ক্রাইসিস ম্যানেজার। তিনি করোনা সংকটের সময়েও তার দূরদর্শিতাকে কাজে লাগিয়ে দেশকে বাঁচিয়েছেন। এটা মোকাবিলা করার সাহস ও সততা আমাদের প্রধানমন্ত্রীর রয়েছে।' 


মন্ত্রী বলেন,ঈদে মানুষের আনন্দটা হাসিমুখে দেখেছি। রাস্তা থেকে যাত্রীদের টেলিফোন পাইনি, ঘরমুখো মানুষের কান্না ভেগান্তি হয়নি। এ কারণে আমি খুব খুশি। যে কারনে ঈদটা ভালই কেটেছে। বাড়িতে অনেকদিন পরে গিয়েছি, বাবা মায়ের কবর জিয়ারত করেছি। সেখানে বহু মানুষের ঢল নেমেছিল।এবার ঈদ যাত্রা স্বস্তির হওয়ার পেছনে কারণ হল সড়কের অবস্থা অতীতের যেকোনো সময়ের চেয়ে ভালো। দ্বিতীয়ত যারা হাইওয়ে পুলিশ আছেন,মালিক শ্রমিক,রোডস এন্ড হাইওয়ে এরা সবাই সকলের দায়িত্ব যথাযথ পালন করেছে। 


তিনি বলেন,উত্তরবঙ্গে রোডস অ্যান্ড হাইওয়ে নতুন প্ল্যান করে সেখানে ব্যবস্থা করেছে। তিনটা ফ্লাইওভার করা হয়েছে। নলকা ব্রিজটা অনেক বড় সমস্যা ছিল।এটা আমরা নতুন করে করেছি। একারনে এবার ঝুঁকিও কম ছিল। 

নারায়ণগঞ্জের লিংকরোড প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন,এটা শামীম ওসমানের দীর্ঘদিনের চাওয়া। এখানে ছয় লেনের রাস্তা হবে। ৩৬৪ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে আগামী বছরের মধ্যে আমরা কাজটা করছি। এ কাজ জনস্বার্থে। কাজেই সেনাবাহিনীসহ যাদেরই জায়গা আছে তাদের সাথে আলোচনা করব। 


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রকৌশলী সবুজ উদ্দিন খান,তত্বাবধায়ক প্রকৌশলী নারায়ণগঞ্জ সার্কেল নাজমুল হক, নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল,উপ-বিভাগীয় প্রকৌশলী সাখাওয়াত হোসেন শামীম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭