বন্দরের ছনখোলায় শিক্ষার্থী গ্রামবাসীর চলাচলের রাস্তা বন্ধ করে দিচ্ছে ইউসুফ গং - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১১ মে, ২০২২

বন্দরের ছনখোলায় শিক্ষার্থী গ্রামবাসীর চলাচলের রাস্তা বন্ধ করে দিচ্ছে ইউসুফ গং


বন্দরের ছনখোলায় শিক্ষার্থী গ্রামবাসীর চলাচলের রাস্তা বন্ধ করে দিচ্ছে ইউসুফ গং


বন্দর প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ বন্দর মীরকুন্ডি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও গ্রামবাসীদের চলাচলের পথ বন্ধ করে স্থাপনা নির্মাণ করছে ছনখোলা এলাকার হাফিজ ও ইউসুফ গং। গতকাল বুধবার সকালে স্থাপনা নির্মাণ কাজে গ্রামবাসী বাধা দিলেও তারা তা কর্ণপাত করেনি। জানা গেছে, বন্দরের ছনখোলা এলাকার হাফিজ ও ইউসুফ উভয়ে জনসাধারণের চলাচলের রাস্তা না রেখেইে ইমারত নির্মাণ করছে। এ গ্রামের প্রায় ৩০/৩৫টি পরিবারসহ শিক্ষার্থীরা এ পথ দিয়ে চলাচল করে। গ্রামবাসী তাদের রাস্তা রেখে স্থাপনা নির্মাণ ও প্রয়োজনে রাস্তার জন্য মূল্য দিতে রাজি হন গ্রামবাসী।


গ্রামবাসীর কথা না মেনে তারা স্থাপনা নির্মাণ করছে। এ ব্যপারে ইউসুফ মিয়া বলেন, হাফিজ মিয়া তার ইমারত নির্মাণ করার সময় পাশে জায়গা রাখেনি। আমি কেন রাখব। আমি রাস্তার জন্য জায়গা বিক্রি করব না।


এ ব্যপারে স্থানীয় ইউপি মেম্বার জজ মিয়া জানান, আমি এখান দিয়ে রাস্তা করার জন্য ইউনিয়ন পরিষদে স্কিম দিয়েছি এবং হাফিজ ও ইউসুফ মিয়াদের জানিয়েছি তারা তা কর্ণপাত করেনি।


এ বিষয়ে গ্রামের রিয়াজুল হাসান, মামুন, আনোয়ার, শুক্কুর আলী, কাজল মোল্লা, রুনা বেগম, মিতু বেগম, পারুল বেগম, মুক্তা বেগম, সানোয়ার হোসেন ও সীমা আক্তার সকলে রাস্তা দাবি করে বলেন প্রয়োজনে আমরা রাস্তার দাম দিব আমাদের চলাচলের রাস্তা দিতে হবে।


স্কুলের শিক্ষার্থীরা জানান, এ রাস্তাটি না হলে আমাদের স্কুলে যাতায়াত বন্ধ হয়ে যাবে। তাই রাস্তাটি জরুরী।


এ ব্যপারে মীরকুন্ডি স্কুলের শিক্ষকরা জানান, আমরা শিক্ষার্থীদের যাতায়াত সুবিধার্থে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করছি। প্রশাসন যেন যাতায়াতের রাস্তার ব্যবস্থা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭