অসহায়দের মাঝে যখন ঈদ সামগ্রী তুলে দেই, তারা পেয়ে যে হাসি দেয় এতেই আমি খুশী-এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ মে, ২০২২

অসহায়দের মাঝে যখন ঈদ সামগ্রী তুলে দেই, তারা পেয়ে যে হাসি দেয় এতেই আমি খুশী-এমপি খোকা


অসহায়দের মাঝে যখন ঈদ সামগ্রী তুলে দেই, তারা পেয়ে যে হাসি দেয় এতেই আমি খুশী-এমপি খোকা


জনিঃ-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাক বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা অসহায় নারী পুরুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন। 


সোমবার(২রা এপ্রিল)বিকালে মোগড়াপাড়া টু নবীগঞ্জ সড়কে চলাচলরত অটো রিকশা, মিশুক, সিএনজি চালকসহ অসহায় নারী পুরুষের মাঝে মুরগী,তৈল,দুধ,পোলাও চাল,পিয়াজ,ডাল,চিনি ও দুই প্রকার সেমাই বিতরন করেন।


এ সময় উপস্থিত ছিলেন,লিয়াকত হোসেন খোকা এমপি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,সাধারণ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য আমার পক্ষ থেকে ক্ষুদ্র উপহার।তাদের হাতে যখন ঈদ সামগ্রী তুলে দেই তারা পেয়ে যে হাসি দিয়েছে এতে আমি খুশী ও আনন্দিত। আমি চাই এ ভাবে আজীবন তাদের পাশে দাঁড়াতে।মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন এ তৌফিক আমাকে সবসময় দান করেন।এ ভাবে তিনি আড়াইহাজার চালক ও সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন।


এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জাতীয় পার্টির নারায়ণগন্জ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,মোত্তার হোসেন,ফজলুল হক,হাসানসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


উল্লেখ্য গতকাল তিনি একই সময়ে হাবীবপুর ঈদগাহর সামনে ৩৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭