এ দেশ আরও এগিয়ে যেতো যদি নেতিবাচক কোন বাঁধা বা প্রতিবদ্ধকতা না থাকতো--তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

এ দেশ আরও এগিয়ে যেতো যদি নেতিবাচক কোন বাঁধা বা প্রতিবদ্ধকতা না থাকতো--তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ


এ দেশ আরও এগিয়ে যেতো যদি নেতিবাচক কোন বাঁধা বা প্রতিবদ্ধকতা না থাকতো--তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ


আজকের সংবাদ ডেক্সঃ-আমাদের দেশ আরও এগিয়ে যেতো যদি নেতিবাচক কোন বাঁধা বা প্রতিবদ্ধকতা না থাকতো। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও চরকামালদী এলাকায় "আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড " নামের নারায়ণগঞ্জ ইউনিট উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি এসব কথা বলেন।


তিনি বলেন,বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে বড় প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে, এ অগ্রগতি দেখে বিশ্বের বিভিন্ন দেশ প্রসংশা করছে। আর তারা উন্নয়ন দেখে না।সামাজিক,অর্থনৈতিক অন্যান্য সূচক ও মাথা পিছু আয়ের দিক দিয়ে ভারত ও পাকিস্তানের চেয়ে এগিয়ে গেছে বাংলাদেশ। গত ১৩ বছরে বাংলাদেশের যে উন্নয়ণ হয়েছে তা অকল্পনীয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা,নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু,সোনারগাঁওয়ের সাবেক সাংসদ কায়সার হাসনাত,উপজেলা চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক গিয়াসউদ্দিন খান। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোশারফ হোসেন জানান,আস্থা ফিড একটি গবেষণা ভিত্তিক মুরগীর খাবার উৎপাদনকারী প্রতিষ্ঠান।



এসময় আরোও উপস্থিত ছিলেন,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম জাতীয় পার্টি সোনারগাঁও উপজেলার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭