সোনারগাঁয়ে গ্রামবাসীর সহযোগিতায় ৭ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে গ্রামবাসীর সহযোগিতায় ৭ ডাকাত গ্রেফতার


সোনারগাঁয়ে গ্রামবাসীর সহযোগিতায় ৭ ডাকাত গ্রেফতার 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকাল ৭ ডাকাতকে গ্রামবাসীর সহযোগিতায় গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


গতকাল শুক্রবার ভোরে উপজেলার কাঁচপুর খালপাড় চেঙ্গাইন এলাকা থেকে তাদের এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে।


গ্রপ্তারকৃতরা হলো-মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার হাট লক্ষীগঞ্জ গ্রামের মৃত নীল কমল দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস, একই এলাকার মৃত পরিতোষ বর্মনের ছেলে চন্দন বর্মন, শ্যামল চন্দ্র দে’র ছেলে শিমুল চন্দ্র দে, দুলাল চন্দ্র মনি’র ছেলে অপু চন্দ্র মনি, মৃত আব্দুল মজিদ বেপারির ছেলে সুবেল বেপারি, দাউদকান্দি উপজেলার বাজারঘোলা গ্রামের কালু মিয়ার ছেলে মো. রুবেল, সাদিপুর ইউনিয়নের বাইশটেকি গ্রামের মৃত নাসিরউদ্দিনের ছেলে জুয়েল রানা। এদের প্রত্যেকের বয়স ২০-২৭ মধ্যে। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ছোড়া, লোহার রডসহ বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


জানা যায়, দীর্ঘদিন ধরে কাঁচপুর এলাকায় ডাকাতি সংঘটিত হচ্ছে। কোন ভাবেই ডাকাতি প্রতিরোধ করা সম্ভব হচ্ছিল না। ফলে এলাকাবাসী কয়েক দলে বিভক্ত হয়ে এলাকা পাহাড়া দিচ্ছিল। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে খালপাড় চেঙ্গাইল এলাকায় ১০-১৫ জনের মুখোশধারী ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ৭ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এসময় বাকিরা পালিয়ে যায়।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম (বার) বলেন, ডাকাতি প্রস্তুতিকালে ৭ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭