সোনারগাঁয়ে এমপি খোকার হাতে ডক্টরস হেলথ কেয়ারের পথচলা শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে এমপি খোকার হাতে ডক্টরস হেলথ কেয়ারের পথচলা শুরু


সোনারগাঁয়ে এমপি খোকার হাতে ডক্টরস হেলথ কেয়ারের পথচলা শুরু


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সকল শ্রেণীপেশার ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষের স্বল্প খরচে উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করল ডক্টরস হেলথ কেয়ার লিমিটেড।


শুক্রবার পহেলা এপ্রিল দুপুরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকায় এ হেলথ কেয়ার লিমিটেড এর শুভ উদ্বোধন করা হয়। 


এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।


ডক্টরস্ হেলথ কেয়ার লিমিটেডের চেয়ারম্যান আব্দুল কাশেম মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড সামসুল ইসলাম ভূইয়া,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি,উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা,ডক্টরস্ হেলথ কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ মশিউর রহমান


এসময় অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন গোলাম মসীহ্ (সাবেক রাষ্ট্রদূত),এম এ ওয়াহাব,উপস্থিত পরিচালক বৃন্দ আসাদুজ্জামান, ইউসুফ আতিক,ডাঃ গাজী জাহাঙ্গীর,মোঃ সাখাওয়াত হোসেন,ডাঃ আমিরুল হাসান সজীব, ডাঃ রিজভী,ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন,উঃ দেবব্রত, সিরাজুল ইসলাম,গাজী আলমগীর হোসেন।


এসময় এমপি খোকা বলেন,আজ থেকে পিছিয়ে পড়া সোনারগাঁয়ের সকল সুবিধাবঞ্চিত মানুষরা সব ধরণের রোগের চিকিৎসা সেবা পাবেন এই হাসপাতালে, এই হাসপাতালটি বেশি অর্থ ইনকাম না করে,অসহায় মানুষের সেবার জন্য একটা আদর্শ হাসপাতাল হবে আমি আশাবাদী। 


এ হাসপাতাল থেকে অসহায় গরীব রোগীদের স্বল্প খরচে বা সর্বক্ষেত্রে বিশেষ ভাবে ২৫% ডিসকাউন্ট করে নামে মুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে,এটা এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবেন। 


এসময় তিনি হাসপাতালের সকল কর্তৃপক্ষকে সেবার মান বাড়িয়ে দেওয়ার পাশাপাশি যথাযথভাবে সঠিকভাবে সেবার উদ্দেশ্যে কাজ করার জন্য আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭