সোনারগাঁয়ে স্বাধীনতা কাপ ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে স্বাধীনতা কাপ ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে স্বাধীনতা কাপ ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে স্বাধীনতা কাপ ডিগবার ফুটবল টুর্নামেন্টে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ চ্যাম্পিয়ন।


১ লা এপ্রিল শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটে সোনারগাঁ পৌরসভার ৯ নং ওয়ার্ডে সাহাপুর এলাকায় হাজী আলাউদ্দিন সাহেব এর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ক্লাব অমিক্রন ২০২২ দলকে ট্রাইবেকারে হাড়িয়ে চ্যাম্পিয়ন হয়।


আক্রমণ ও পাল্টা আক্রমণের খেলায় গোল শূন্য ভাবে শেষ হয়। খেলার নিয়ম অনুযায়ী খেলা গড়ায় ট্রাইবেকারে। ফলে উভয় দল ৩টি করে ফিরি কিক নেয়। অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ৩/১ গোলে অমিক্রন ২০২২ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 


সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, পিরোজপুর ইউনিয়নের মেম্বার হাজী আফজাল হোসেন, অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সভাপতি সামসুজ্জোহা রাসেল, সাধারণ সম্পাদক মোঃমশিউর রহমান, আরমান মেরাজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, অবদুস সালাম সুজন, রেজোয়ানুল হক টিটু, ঈসমাইল হোসেন, শাকিল আহমেদ, নাঈম অাহমেদ, আবুল বাশার, শফিক মিয়া, টিপু সুলতান প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭