অবৈধ বালু ভরাটের কাজে ব্যবহৃত ড্রেজার পুড়িয়ে দিলো প্রশাসন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ মার্চ, ২০২২

অবৈধ বালু ভরাটের কাজে ব্যবহৃত ড্রেজার পুড়িয়ে দিলো প্রশাসন


অবৈধ বালু ভরাটের কাজে ব্যবহৃত ড্রেজার পুড়িয়ে দিলো প্রশাসন


সোনারগাঁও প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে অবৈধ বালু ভরাটের কাজে ব্যবহৃত ড্রেজার পুড়িয়ে দিয়েছে প্রশাসন।  


গতকাল সোমবার দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের দলরদি ছটাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বেশ কয়েকদিন যাবত ওই ড্রেজার দিয়ে ছটাকিয়া এলাকায় একটি অনুমোদনহীন ব্যাটারী ফ্যাক্টরীতে বালু ভরাট করা হচ্ছিল বলে অভিযোগ করেছে এলাকাবাসী।


সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) গোলাম মুস্তাফা মুন্না জানান, বারদীর ছটাকিয়ায় আবাসিক এলাকায় অনুমোদনহীন একটি ব্যাটারী কারখানা নির্মানের জন্য বালু ভরাট করছিল জামিয়া এন্ড শ্যামে নামে একটি ড্রেজার।


যেহেতু ওখানে ব্যাটারী ফ্যাক্টরী নির্মানের বৈধতা নেই তাই এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ড্রেজার মালিককে বালু ভরাট না করার জন্য নির্দেশ দেয়া হয়। কিন্তু ওই নির্দেশনা অমান্য করে ড্রেজার মালিক আফজাল হোসেন বালু ভরাট অব্যাহত রাখে। এছাড়া বিভিন্ন স্থানে প্রচার করতে থাকে আমি নাকি ওই ড্রেজার মালিক আফজালের কাছে এ ব্যাপারে ১০ লক্ষ টাকা ঘুষ দাবি করেছি।


সোমবার ওই ড্রেজার দিয়ে আবারো বালু ভরাট করছে, এ খবর পেয়ে ওই এলাকায় যাই। কিন্তু প্রশাসনের লোকজনের খবর  শুনে ড্রেজারের লোকজন ঘটনাস্থল থেকে সটকে পরে। এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসীর দাবিতে ড্রেজারে আগুন দেয়া হয়। যাতে তারা ওখানে আর অবৈধ বালু ভরাট না করতে পারে।


এদিকে ড্রেজার মালিক আফজাল জানান, আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় ড্রেজারের দুটি ইঞ্জিন, ৫ ড্রাম তেল ও শ্রমিকদের তৈজস পত্র ক্ষতি হয়েছে।


নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ জানান ড্রেজার পোড়ানোর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭