সোনারগাঁওয়ে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ মার্চ, ২০২২

সোনারগাঁওয়ে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন পালন


সোনারগাঁওয়ে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মদিন পালন


সোনারগাঁও প্রতিনিধিঃ-সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯২ তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা জাতীয়পার্টির পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হয়েছে।


গতকাল রোববার এরশাদ এর জন্মদিনে সোনারগাঁ উপজেলা জাপার উদ্যোগে দিনব্যাপী কোরআনখানি ও বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


পল্লী বন্ধু এরশাদ এর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী,জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত। 


এসময় এমপি খোকার স্ত্রী জন্মদিনের আনন্দ ভাগাভাগি করতে এলাকার এতিমখানার সকল এতিম ছাত্রদের সাথে নিয়ে পারস্পরিক ভাবে বসে মিলাদে অংশ গ্রহণ করেন। পরে মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও জাপা নেতাদের নিয়ে পল্লী বন্ধু এরশাদ ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করেন।


সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ শফিকুল ইসলাম। নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক দেওয়ান উদ্দিন চুন্নু,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দাইয়ান সরকার। 


এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূইয়া,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও ইউপি সদস্য আলমগীর কবির,বৈদ্যোর বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাসেম সনমান্দি ইউনিয়ন জাতীয় পাটির আহবায়ক আবুল হোসেন,গরীব নেওয়াজ,প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,নারী নেত্রী জাহানারা আক্তারসহ নেতাকর্মীরা।


উল্লেখ্য ১৯৩০ সালের ২০ মার্চ ভারতের কুচবিহারের দিনহাটিতে জন্মগ্রহণ করেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিগত ১৪ জুলাই ২০১৯ ইং তারিখে মৃত্যু বরণ করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭