ক্ষমতা নয়,জনগনের সেবা করতে চাই-- মহিলা মেম্বার প্রার্থী রুনা আক্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

ক্ষমতা নয়,জনগনের সেবা করতে চাই-- মহিলা মেম্বার প্রার্থী রুনা আক্তার




আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২৮শে নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ভোটাদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছেন রুনা আক্তার। 


সাবেক এই মহিলা মেম্বারকে কলম প্রতিকে নির্বাচনে বিজয়ী হিসেবে দেখতে চান পিরোজপুর ইউনিয়নের ৭/৮/৯ নং ওয়ার্ডের ভোটাররা। কারন পূর্বের সংরক্ষিত আসনের মহিলা মেম্বাররা সাধারণ মানুষকে তেমন কোন সেবা দিতে পারেননি। কাজের প্রয়োজনে সাবেক মহিলা মেম্বারদের কাছে পাননি বলে এমন অভিযোগ করেছেন তারা। তাই এবার ভোটে পিরোজপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের ৭/৮/৯ নং ওয়ার্ডে রুনা আক্তারকে বেছে নিবেন বলে সাধারণ ভোটারদের সাথে আলাপকালে জানা যায়। 


মহিলা মেম্বার প্রার্থী রুনা আক্তার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর ইউনিয়নের ৭/৮/৯ নং ওয়ার্ডে আমি মেম্বার প্রার্থী হিসেবে কলম প্রতিক নিয়ে দাঁড়িয়েছি। আমি যদি বিজয়ী হই, তাহলে এই ওয়ার্ডগুলোকে একটি আধুনিক রোল মডেল হিসেবে উপহার দিবো। আমি ক্ষমতা চাইনা,আমি চাই জনগণের সেবা করতে,ক্ষমতা আমার অহংকার নয় বরং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার অহংকার।


এদিকে এই ওয়ার্ড গুলোর বিভিন্ন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন কলম প্রতিক নিয়ে মহিলা মেম্বার প্রার্থী রুনা আক্তার। সকল শ্রেণী-পেশার মানুষ তার আচার ও ব্যবহারে মুগ্ধ।রুনা আক্তারের গ্রহণ যোগ্যতাও রয়েছে। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।


এসময় রুনা আক্তার ওয়ার্ড বাসীর উদ্দেশ্যে বলেন, নির্বাচনে আপনারা যদি আমাকে আপনাদের মূল্যবান ভোটটি দিয়ে জয়ী করেন, তাহলে আমি আপনাদেরকে সাথে নিয়ে এলাকার সকল উন্নয়নমূলক কাজগুলো করে যাবো। এজন্য আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭