আসন্ন নির্বাচনে মেম্বার হিসেবে নির্বাচিত হলে একটি আধুনিক ওয়ার্ড উপহার দিবো-- রুনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

আসন্ন নির্বাচনে মেম্বার হিসেবে নির্বাচিত হলে একটি আধুনিক ওয়ার্ড উপহার দিবো-- রুনা



আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের ৭/৮/৯ নং ওয়ার্ড থেকে এবার জনবান্ধব জনপ্রতিনিধি হতে সংরক্ষিত মহিলা  মেম্বার পদপ্রার্থী হয়েছেন সাবেক সফল মহিলা মেম্বার রুনা আক্তার। 


সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের সুযোগ্য সন্তান, সুপরিচিত, অন্যায়ের প্রতিবাদী, গরিব ও মেহনতি মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের অহংকার ও তরুণ সমাজসেবকী রুনা আক্তার। গণমানুষকে সেবা দিতে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত রয়েছেন। 


সাবেক সফল মহিলা মেম্বার রুনা আক্তার বলেন, ভবনাথপুর,রতনপুর,মরিচাকান্দি, ভাটিবন্দর, জিয়ানগর,কান্দারগাঁও,ঝাউচর,প্রতাপ নগর, কাদিরগঞ্জ,ইসলামপুর,গংগা নগরসহ ১০টি গ্রাম নিয়ে আমাদের ৭/৮/৯ নং ওয়ার্ড। 


এই ওয়ার্ড থেকে আসন্ন নির্বাচনের মাধ্যমে মেম্বার হিসেবে আমি নির্বাচিত হলে ৭/৮/৯ নং ওয়ার্ড বাসীকে একটি আধুনিক ওয়ার্ড উপহার দিতে চাই। ওয়ার্ডের সকল নাগরিকদের দোয়া, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমি জনবিচ্ছিন্ন নয়, একজন জনবান্ধন জণপ্রতিনিধি হতে চাই।


সরেজমিন জানাযায়, এলাকার চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। স্থানীয়দের মতে, এবারের নির্বাচনে পরিবর্তন চায় জনগণ। সে হিসেবে এই ওয়ার্ডের সম্ভাব্য ৩ জন মেম্বার প্রার্থীর মধ্যে রুনা আক্তার এগিয়ে রয়েছেন।


স্থানীয় কয়েকজন মুরুব্বিয়ানরা বলেন, সাবেক সফল এই মহিলা মেম্বারের সাথে চেয়ারম্যান, এমপিসহ বড় বড় লোকদের পরিচয় আছে। সে মেম্বার হলে আমাদের এলাকার জন্য অনেক কাজ আনতে পারবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭