নারায়গন্জ জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন সোনারগাঁ থানার এএসআই অনিক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

নারায়গন্জ জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন সোনারগাঁ থানার এএসআই অনিক



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার এএসআই অনিক রহমান নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন। 


বৃহস্পতিবার(৭ অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এএসআই অনিক রহমানকে জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত করে পুরস্কার তুলে দেয়া হয়।


এসময় নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম(পিপিএম)(বার)এর হাত থেকে পুরস্কার তুলে নেন এএসআই অনিক রহমান।


এসময় আরও উপস্থিতি ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান প্রমুখ।

জানা যায়,সেপ্টেম্বর মাসের ওয়ারেন্ট তামিল মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সামগ্রিক দিকে দায়িত্ব পালন করায় স্বীকৃতি স্বরূপ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হওয়ায়, তাকে এ পুরস্কার তুলে দেয়া হয়।


এ বিষয়ে এএসআই অনিক রহমান জানান,আমার এ কৃতিত্ব ও সাফল্য সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান স্যারের দিক নির্দেশনা ও পরামর্শের অংশ আমি শ্রদ্ধীয় স্যার আমাদেরকে সততা ও সাহসিকতার সাথে কাজ করার জন্য অনুপ্রেরণা ও উৎসাহিত করেন, অন্যায় কে প্রশ্রয় না দিয়ে সৎ সাহসিকতার সাথে জনগণের জানমাল নিরাপত্তায় জন্য কাজ করার আহ্বান জানান। আমি স্যারের অনুপ্রেরণায় উৎসাহিত হয়ে সৎ ও সততার সাথে কাজ করে এ সাফল্য অর্জন করেছি।এজন্য কৃতজ্ঞতা জানাই সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান স্যার কে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭