ইয়াবা নান্টু,করোনাতেও থেমে নেই, প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা,প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ আগস্ট, ২০২১

ইয়াবা নান্টু,করোনাতেও থেমে নেই, প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা,প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর


ইয়াবা নান্টু,করোনাতেও থেমে নেই, প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা,প্রশাসনের হস্তক্ষেপ কামনা এলাকাবাসীর 

আজকের সংবাদ ডেক্সঃ করোনার মহামারীতেও থেমে নেই মাদক ব্যবসায়ী নান্টু,প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে দাপটের সাথে।

কে এই নান্টু?সরজমিনে ঘুরে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর এলাকার মকবুলের ছেলে সুমন ওরফে ইয়াবা নান্টু।

স্থানীয় এলাকাবাসী জানায়,সোনারগাঁয়ের পূর্বাঞ্চল তথা জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নে দাপটের সহিত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে নান্টু’ ও তার সহকর্মীরা। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আছে এলাকাবাসী।কেহ প্রতিবাদ করলেই তাকে মারধরসহ মামলার সম্মুখীন হতে হয়।

এলাকাবাসী জানান,দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে নান্টু। এর আগে নান্টুর এক সহযোগী মাদক ব্যবসায়ী মাজহারুল ইসলামকে গণধোলাই দিয়ে মাদকসহ পুলিশের হাতে তুলে দিলেও নান্টুর মাদক ব্যাবসা বন্ধ হয়নি তার ৮/১০ জন সহযোগীদের মাধ্যমে এলাকায় দাপটের সহিত চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। এতে করে এলাকার উঠতি বয়সের ছেলেরা মাদকের নেশায় আসক্ত হয়ে পড়ছে।

স্থানীয় এলাকাবাসী বলেন,মাদক ব্যবসায়ী নান্টুর চাচাতো ভাই শাহাজালাল মজমপুর এলাকায় তার প্রভাবে বাংলা মদ ও ইয়াবা বিক্রি করছে। সোনারগাঁ থানায় তাদের নামে একাধিক মামলাও রয়েছে । এছাড়াও নান্টুর আন্ডারে তার সহযোগী সফর আলী,মাজহারুল,রাজু বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। 

এলাকাবাসী মাদক ব্যবসায়ী নান্টু ও তার সহযোগীদের গ্রেফতারের দাবী জানিয়ে বলেন এ মাদক ব্যবসা চলতে থাকলে এলাকাবাসী ব্যাপক ভাবে ক্ষতির সম্মুখীন হতে পারে তাই এই মুহুর্তে নান্টুর মাদক কারবারি বন্ধ করে দিতে হবে। তাছাড়া মাদক কারবারী নান্টুর বিরুদ্ধে স্থানীয় থানায় একাধিক মামলা চলমান, তারপরও সে প্রকাশ্যে মাদক ব্যবসা করে যুব সমাজকে ধ্বংশের পথে নিয়ে যাচ্ছে। 

তাই অনতিবিলম্বে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী নান্টুসহ তার সহযোগীদেরকে গ্রেফতার করে যুবসমাজকে মাদকমুক্ত করার জন্য এলাকাবাসী জোর দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের কাছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃহাফিজুর রহমান বলেন,মাননীয় পুলিশ সুপার এর নির্দেশ কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭