নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদাৎ বার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ আগস্ট, ২০২১

নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদাৎ বার্ষিকী পালন


নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদাৎ বার্ষিকী পালন


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও  ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরআন খানি,নগদ অর্থ,মধ্যাহ্ন ভোজ,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার(১৮ আগষ্ট)বেলা ২টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক। 


এসময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আঃ বাতেন সভাপতিত্বে ও নোওয়াগাঁ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউসুফ দেওয়ান এর সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন,নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ন-আহ্বায়ক,আবু হানিফ ভুইয়া ও যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হক ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি ও সদস্য নোওয়াগাঁ ইউনিয়ন পরিষদ, বারদী ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মোঃ শরীফ সরকার সহ-সভাপতি,এইচ,এম আসাদুজ্জামানসহ নোয়াগাঁ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ যুবলীগের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭