সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বাবু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বাবু


সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বাবু 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ শূণ্য ঘোষনা করা হয়েছে।উল্লেখ্য গত ২২ জুলাই সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এ পদ শূণ্য ঘোষনা করা হয়।

বৃহস্পতিবার(৫ আগষ্ট)মাননীয় রাষ্ট্রপতির আদেশক্রমে বাংলাদেশ সচিবালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত এক চিঠিতে উপজেলা পরিষদ আইন ১৯৯৮ (উপজেলা পরিষদ সংশোধন আইন, ২০১১ দ্বারা সংশোধিত) এর ১৪(১)(চ)  ধারা অনুযায়ী এ পদটি শূণ্য ঘোষনা করা হয়। 

এর পাশাপাশি নির্বাচন কমিশনকে উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূণ্য হওয়া পদটি উপ-নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেওয়া হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে অবগত করে অপর এক চিঠিতে উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন)  বিধিমালা ২০১০এর ১৫ ধারা অনুযায়ী ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল হতে ১ নং ভাইস চেয়ারম্যান বাবুল হোসেনকে আর্থিক ক্ষমতা দিয়ে অস্থায়ী চেয়ারম্যান ঘোষনা করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম বলেন, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনার চিঠি পেয়েছি। এ পদে চেয়ারম্যান পদ শূন্য থাকাকালীন সময়ের জন্য ভাইস চেয়ারম্যান বাবুল ওমর অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭