পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার



পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার


মোঃ মোয়াশেল ভূঁইয়া

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর আব্দুল আজিজকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ জুলাই) বিকালে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আজিজ ওই গ্রামের মৃত আবু সাঈদ ভূঁইয়ার ছেলে। সে পেশায় একজন লেগুনা চালক বলে জানায় পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা জানান, ভুক্তভোগী নারী বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভুক্তভোগীর ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলার বরাতে ওসি আরও জানান, ৫ মাস পূর্বে গ্রেফতার আজিজের ছেলের সাথে ভুক্তভোগী নারীর বিয়ে হয়। বিয়ের পর তারা পাশাপাশি ঘরে বসবাস করে আসছিল। প্রায় সময়ই শ্বশুর তার পুত্রবধূকে কুপ্রস্তাব দিতো। শ্বশুরের কুপ্রস্তাবে রাজি না হলে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাতো। এক পর্যায়ে গত ২৫ জুন ভুক্তভোগীর স্বামী ব্যক্তিগত কাজে ঘর থেকে বের হন। অন্যদিকে শাশুড়ি পাশের গ্রামে বেড়াতে যান। এই সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে হত্যার ভয় দেখিয়ে পুত্রবধূকে ধর্ষণ করে শ্বশুর। একইভাবে আরও কয়েকবার ধর্ষণের শিকার হন ওই নারী। গত সোমবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে আবারও ধর্ষণের চেষ্টা করেন আসামি আজিজ। ভুক্তভোগী নারীর চিৎকারে পাশের ঘরের দুসম্পর্কের আত্মীয়রা আসেন। পরে স্থানীয়রা আসামিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭